গোয়ায় একসঙ্গে ছুটি কাটাচ্ছেন মিমি-পার্নো, রাজনৈতিক অঙ্ক খুঁজছে টলিপাড়া

ওয়েবডেস্ক : গোয়া বেড়াতে গেছেন অভিনেত্রী পার্নো মিত্র। এখবর সবার জানা, কিন্তু যেটা জানা নেই, তা হল পার্নোর সঙ্গেই গোয়ায় ছুটি কাটাচ্ছেন মিমি চক্রবর্তী। আর এখানেই আসল ট্যুইস্ট!

পার্নো মিত্র বিজেপি সদস্য, আর মিমি তৃণমূলের সাংসদ। পার্নোর সঙ্গে মিমির এই আচমকা বন্ধুত্বে তাই সবারই চোখ কপালে উঠেছে। রাজনৈতিক মহলে জল্পনা, এভাবেই কী পদ্মবনে প্রবেশ করবেন মিমি?

বুধবার বিকেলেই, এক ঝাঁক টলিউড তারকা বিজেপি-র পতাকা হাতে তুলে নেন। সেই তালিকায় জ্বলজ্বল করছে যশ দাশগুপ্তের নাম। যশের যোগদানের পর থেকেই তাঁর দুই ‘বন্ধু’ নুসরত এবং মিমির দলবদলের গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়।

আরও পড়ুন : মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের কাছে অব্যাহতি চাইলেন অভিনেতা-বিধায়ক চিরঞ্জিৎ

এর মধ্যেই আবার পার্নো-মিমির যুগলে গোয়া সফর। টলিপাড়ার একাংশ মনে করছে, পার্নোর সাহায্যে দলবদলের সময়ে গেরুয়া রঙে গভীন হতেই হঠাৎ তাঁর সঙ্গে গোয়ায় উড়ে গেছেন মিমি। আবার অনেকে বলছেন, গেরুয়া শিবির ছেড়ে সবুজের দিকে ঝুঁকছেন পার্নো।

মিমির সঙ্গে তাই বাড়ছে তাঁর ঘনিষ্ঠতা। কারণ, বেশ কিছু দিন ধরে বিজেপি-তে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়নি পার্নোকে। এমনকি, দলের মিটিং-মিছিলেও সে ভাবে দেখা মিলেনি তাঁর।

২০১৯ সালে দিল্লিতে গিয়ে আনুষ্ঠানিক ভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন পার্নো। সেই বছরই তৃণমূলের হয়ে লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্রের সাংসদের পদ পেয়েছিলেন মিমি।

দুই শিবিরের দুই অভিনেত্রীকে বিভিন্ন সময়ে একসঙ্গে দেখা গেলেও, এ ভাবে ছুটি কাটাতে যাওয়ার মতো ঘনিষ্ঠতার কথা জানা ছিল না কারও।

তা হলে কি এত দিন নিজেদের বন্ধুত্ব আড়ালে রেখেছিলেন দুই নায়িকা? নাকি এই বন্ধুত্ব শুধুই রাজনৈতিক-বোঝাপড়া?

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা