মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে সলমন খান

কলকাতা: কলকাতায় সলমন খান। প্রায় ১৩ বছর পর কলকাতার মাটিতে পা রেখেছেন অভিনেতা। শনিবার ইস্টবেঙ্গল তাঁবুতে রয়েছে তাঁর জমকালো অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে পৌঁছনোর আগে বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে সলমন।

ঘনিষ্ঠ মহলে সলমন জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা তিনি আগে অনেকবার শুনেছেন। তাই মমতার সঙ্গে দেখা করলেন তিনি। কালীঘাটের বাড়িতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেতা সলমন খান। বিকেল ৪টে ২০ নাগাদ মুখ্য়মন্ত্রীর বাড়িতে যান তিনি।

হাফ হাতা শার্ট এবং জিন্স পরে মমতার বাড়িতে যান বলিউড তারকা। তাঁকে অভ্যর্থনা জানাতে তখন বাড়ির গেটের সামনেই দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী। দু’জনে একসঙ্গে ফটোগ্রাফারদের জন্য পোজও দিয়েছেন।

সলমনের সঙ্গে আলাপচারিতার ভিডিয়ো নিজেই ফেসবুকের পাতায় পোস্ট করেছেন মুখ্যমন্ত্রী। লিখেছেন, ‘স্বনামধন্য অভিনেতা সালমান খানের সঙ্গে আলাপকালে’।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় ইস্টবেঙ্গল মাঠে সলমন-সহ সোনাক্ষী সিন্‌হা, জ্যাকলিন ফার্নান্ডেজ়, পূজা হেগড়ে, প্রভু দেবা, আয়ুষ শর্মার মতো তারকার অনুষ্ঠান। নিরাপত্তার চাদরে মু়ড়ে ফেলা হয়েছে ইস্টবেঙ্গল মাঠ। প্রায় ৩ হাজার পুলিশ কর্মী মোতায়েন রয়েছে সেখানে।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা