প্রথম পাতা বিনোদন নবান্ন সভাঘর থেকে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, ভার্চুয়ালি যোগ দেবেন শাহরুখ

নবান্ন সভাঘর থেকে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, ভার্চুয়ালি যোগ দেবেন শাহরুখ

310 views
A+A-
Reset

কলকাতা : কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শাহরুখ খান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই একথা টুইট করে জানিয়েছেন।

বুধবার টুইটে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, ”একসঙ্গে আমরা এই মহামারীটি কাটিয়ে উঠব। কিন্তু শো চালিয়ে যেতে হবে। আমরা এবার ছোটকরে হলেও  #KIFF 2021-এর উদ্বোধনী অনুষ্ঠান করব, তবে সেটা হবে ভার্চুয়াল। আমি গর্বিত যে ৮ জানুয়ারি বিকেল ৪টেতে আমার ভাই শাহরুখ এই অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেবেন। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে চোখ রাখুন।”  নিজের এই টুইট কিং খানকে ট্যাগ করেন মুখ্যমন্ত্রী।

তবে প্রত্যেকবারের মত এবারও চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে অমিতাভ বচ্চন থাকবেন কিনা তা অবশ্য স্পষ্ট করেননি মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, প্রত্যেকবার চলচ্চিত্র উৎসবের উদ্বোধন মানেই তারকার খচিত অনুষ্ঠান। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, জয়া বচ্চন সহ একঝাঁক তারকার উপস্থিতি। স্বপ্নের তারকাদের একবার দেখার আসায় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ভিড় জমান বহু মানুষ।

নাহ, এবার আর তেমনটা কিছুই হচ্ছে না। সবটাই হবে ভার্চুয়াল। মহামারীর কারণে সব অনুষ্ঠানই এবার বাতিল। এবার আসছেন না কোনও অতিথি।

২০২০তে আমরা হারিয়েছি বহু কিংবদন্তিকে। এবার চলচ্চিত্র উৎসবে প্রয়াত এই কিংবদন্তিদের সম্মান জানানো হবে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের ৯টি ছবি ও অন্যান্য প্রয়াত অভিনেতাদের ১টি করে ছবি দেখানো হবে এবছর।

এছাড়াও হেমন্ত মুখোপাধ্যায়, রবিশঙ্কর, ভানু বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তৈরি তথ্যচিত্র দেখানোর কথা রয়েছে চলচ্চিত্র উৎসবে। চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতার আসর থেকে সেরা ছবিকে রয়্যাল বেঙ্গল গোল্ডেন ট্রফি-র পাশাপাশি ৫১ লক্ষ টাকার পুরস্কারও দেওয়া হবে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.