অবশেষে সিবিআই দফতরে হাজিরা দিলেন লালা

ডেস্ক: অবশেষে সিবিআই দফতরে হাজিরা দিলেন লালা। সিবিআই দফতরে ঠাণ্ডা মাথায় হাজিরা দিলেন কয়লাপাচার কাণ্ডে মূল অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালা। এই মামলায় সিবিআই–এর তরফে তাঁকে চারবার নোটিশ দেওয়া হয়। যদিও সুপ্রিম কোর্টের রক্ষাকবচ থাকায় আপাতত ৬ এপ্রিল পর্যন্ত লালাকে গ্রেফতার করতে পারবে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।


 সপ্তাহে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে নতুন করে নোটিস যায় লালার কাছে। হাজিরা দিতে বলা হয় তাঁকে। মঙ্গলবার সেইমতোই সকাল সাড়ে ১০টা ৫০ নাগাদ নিজাম প্যালেসে এসে পৌঁছন তিনি। তাঁকে জেরার জন্য সবরকমভাবে প্রস্তুতিও নিয়ে রেখেছে সিবিআই গোয়েন্দারা।

আরও পড়ুন: ‘পশ্চিমবঙ্গকে বিপদ থেকে রক্ষা করুন, গণতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ সরকার তৈরি করে নতুন ইতিহাস তৈরি করুন’, অডিও বার্তায় বুদ্ধদেব


উল্লেখ্য, লালা–ঘনিষ্ঠ বেশ কয়েকজন প্রভাবশালীকে ইতিমধ্যেই জেরা করেছে সিবিআই। তৃণমূল কংগ্রেসের যুব নেতা বিনয় মিশ্রকে ধরতে চলছে তল্লাশি। দিল্লি থেকে ইডি গ্রেফতার করেছে বিনয়ের ভাই বিকাশ মিশ্রকে। তাঁকে জেরা করেই ইডি জানতে পেরেছে, কয়লা–পাচারের মূলচক্রী অনুপ মাজি ওরফে লালার ব্যবসা ছিল প্রায় ১৩০০ কোটি টাকার। তার মধ্যে প্রভাবশালীদের পেছনেই ৭৩০ কোটি টাকা খরচ করা হয়েছে।

Related posts

হাজি নুরুল জেতার পর মমতার প্রথম ভিজিট সন্দেশখালি, ঘোষণা বসিরহাটে

নন্দীগ্রামে প্রচারে গিয়ে ‘ চোর ‘ স্লোগান শুনলেন শুভেন্দু

দেশের ৪৯টি আসনে ভোটের হার ৬০.০৯ শতাংশ, পশ্চিমবঙ্গের সাতটি আসনে ৭৪.৬৫ শতাংশ