ট্রেনের ধাক্কায় মৃত্যু, হুগলির গোবরা স্টেশনে ভাঙচুর স্থানীয়দের

শিয়ালদহ থেকে আলিপুরদুয়ারগামী আপ কাঞ্চনকন্যা এক্সপ্রেসের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে তীব্র উত্তেজনা ছড়ায় হাওড়া-বর্ধমান কর্ড লাইনে হুগলির গোবরা স্টেশনে।

সূত্রের খবর, শনিবার রাত ১০টা নাগাদ হাওড়া-বর্ধমান কর্ড শাখার গোবরা স্টেশনের রেল গেট বন্ধ ছিল। কিন্তু, গেট দিয়ে গলে কয়েকজন লাইন পারাপারের চেষ্টা করেন। এদিকে সেই সময় তিন লাইনে তিনটি ট্রেন এসে যায়। এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাণ যায় এক ব্যক্তির। বাকিরা সরে গেলেও ওই ব্যক্তি এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ডানকুনির চার নম্বর ওয়ার্ডে ওই ব্যক্তির বাড়ি বলে জানা গিয়েছে। তাতেই ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা।

ঘটনাস্থলে পৌঁছয় কামারকুণ্ডু জিআরপি, আরপিএফ এবং ডানকুনি থানার পুলিশ। পুলিশকে ঘিরে বিক্ষোভ শুরু করেন উত্তেজিত জনতা। ভাঙচুর চলে টিকিট কাউন্টারে। রাতভর ব্যাপক উত্তেজনা স্টেশন চত্বরে। দীর্ঘক্ষণ অবরুদ্ধ হয়ে থাকে রাস্তা।

স্থানীয়দের অভিযোগ, গোবরা স্টেশন দিয়ে দূর পল্লার একাধিক ট্রেন যাতায়াত করে। কিন্তু, ট্রেনের কোনও ঘোষণা করা হয় না। যার ফলে বোঝা যায় না কখন কোন ট্রেন কোন লাইনে আসছে। তাই লোকাল হোক বা দূরপাল্লা, যে কোনও ট্রেনের ক্ষেত্রেই আগাম ঘোষণা করতে হবে।

Related posts

‘বেরিয়ে যেতে পারেন’, অধীরকে কড়া কথা শুনিয়ে দিলেন খাড়্গে

কলকাতা থেকে শিলিগুড়ি যাওয়ার পথে মর্মান্তিক বাস দুর্ঘটনা, মৃত ২

তাপপ্রবাহের মতো পরিস্থিতির মধ্যেই বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়