বল ভেবে খেলতে গিয়ে ভাটপাড়ায় বোমা ফেটে মৃত্যু কিশোরের, জখম ৩

ব্যারাকপুর: বল ভেবে রেললাইনের ধারে রেখে যাওয়া বোমা নিয়ে খেলতে গিয়েছিল চার কিশোর। আর তাতেই বিস্ফোরণ। ঘটনাস্থলেই মৃত্যু হল এক কিশোরের। গুরুতর জখম হয়েছে তার বাকি তিন খেলার সঙ্গীও। মঙ্গলবার সকালে কাঁকিনাড়া ও জগদ্দলের মাঝে ২৮ নম্বর রেলগেটের কাছে বোমা বিস্ফোরণ হয়। হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে।

পুলিশ সূত্রে প্রাথমিক অনুমান, দুষ্কৃতীরা রেললাইনের ধারে বোমা ফেলে যায়। সেই বোমা বল ভেবে খেলতে গিয়েই দুর্ঘটনা ঘটে। সুতোলি দিয়ে বাঁধা ছিল তাজা বোমা। তবে ঠিক কী কারণে বোমাটি ওই জায়গায় রাখা হয়েছিল, তা এখনও স্পষ্ট নয়।

ঘটনাস্থলে পৌঁছায় নৈহাটি জিআরপি ও ভাটপাড়া থানার পুলিশ। দুষ্কৃতীরা রেললাইনের ধারে বোমা মজুত করেছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে। এর খানিক্ষণ পর উদ্ধার হয় আরও একটি বোমা, ঘটনাস্থলে পৌঁছয় বম্ব ডিসপোজাল স্কোয়াড। মাটি খুঁড়ে মজুত বোমার তল্লাশি চালানো হচ্ছে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

স্থানীয়দের অনুমান, এলাকায় বাড়তে থাকা দুষ্কৃতীদের কার্যকলাপই রয়েছে এর নেপথ্যে। এর আগে, কালীপুজোর আগের দিনও গুলি চলেছিল ভাটপাড়ায়। ভাটপাড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তিনসুতিয়া লাইন এলাকায় এক যুব তৃণমূল নেতাকে গুলি করে দুষ্কৃতীরা।

আরও পড়ুন: ভাইফোঁটার দিন মেট্রো পরিষেবায় একাধিক বদল, জানুন বিস্তারিত সময়সূচি

Related posts

স্বাভাবিকের থেকে নীচে তাপমাত্রা! রবিতেও বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া

বিজেপি ক্ষমতায় ফিরলে মমতা, স্তালিন, তেজস্বীদের জেলে পাঠাবে, বিস্ফোরক কেজরিওয়াল

মা, স্ত্রী, সন্তান-সহ ৫ জনকে খুন করে উত্তরপ্রদেশে আত্মঘাতী এক ব্যক্তি