দিল্লিতে এক সপ্তাহ ধরে ধর্ষণের শিকার দার্জিলিঙের তরুণী

কলকাতা: দিল্লিতে নির্যাতনের শিকার দার্জিলিঙের তরুণী। অভিযোগ, এক সপ্তাহ ধরে তিনি ধর্ষণের শিকার হন। ফুটন্ত ডাল ঢেলে শরীর পুড়িয়ে দেয় অভিযুক্ত।

ঘটনায় প্রকাশ, পরিচারিকার কাজ করবেন বলে বেঙ্গালুরু যাওয়ার কথা ছিল তরুণীর। সে কারণে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে দিল্লি পৌঁছন ওই তরুণী। অভিযুক্তের সঙ্গে দেখা করতে গেলে, ওই যুবক জোরাজুরি করে তাঁকে দিল্লিতে থেকে যেতে বলে। দিল্লিতেই চাকরি খুঁজে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। তাঁর ভরসাতেই দিল্লিতে থেকে যায় যুবতী। পরস নামে ওই ব্যক্তির সঙ্গে একটি ভাড়া বাড়িতে থাকা শুরু করেন। এরপরই যুবতীর উপরে শারীরিক নির্যাতন শুরু করে।

জানা গিয়েছে, ফোনের মাধ্যমে যোগাযোগ হয়েছিল তরুণ-তরুণীর। তার পর তিন থেকে চার মাসের বন্ধুত্ব। বন্ধুর উপর ভরসা করেই নির্মম নির্যাতনের শিকার ওই তরুণী। গত ৩০ জানুয়ারি প্রকাশ্যে আসে বিষয়টি। দিল্লি পুলিশের পিসিআরে ফোন আসে, এক ব্যক্তি জানান যে এক মহিলাকে তাঁর স্বামী বেধড়ক মারধর করছেন।

পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে যুবতীকে উদ্ধার করে, ভর্তি করানো হয় এইমসে। সম্প্রতি তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে। অন্য দিকে, তরুণীকে নির্যাতনের অভিযোগে পরসকে গ্রেফতার করে দিল্লি পুলিশ।

Related posts

বৃহস্পতির দুপুরে কলকাতা ও আশেপাশের জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি

সকাল থেকে আংশিক মেঘলা আকাশ, আজও কি ঝড়বৃষ্টির সম্ভাবনা?

উত্তরাখণ্ডে বন পোড়ানোর প্রক্রিয়া অব্যাহত, ১৩৮৬ হেক্টর বনাঞ্চল ক্ষতিগ্রস্ত, মৃত ৫