‘টাকা চেয়ে ফোন করুন সুকান্ত মজুমদারকে’, ধর্নামঞ্চ থেকে বার্তা অভিষেকের

কলকাতা: ১০০ দিনের টাকা দিচ্ছে না কেন্দ্র। বকেয়া আদায়ে লাগাতার একের পর এক কর্মসূচি পালন করে চলেছে রাজ্যের শাসকদল তৃণমূল। শনিবার রাজভবনের সামনে ধর্নামঞ্চ থেকে এ বার নয়া এক বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সবাই মিলে সুকান্ত মজুমদারকে ফোন করুন। আপনাদের প্রাপ্য টাকা চান।

এ দিন ধর্নামঞ্চ থেকে একটি অডিয়ো শেয়ার করে অভিষেকের দাবি, এটি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গলা। সেটি শুনিয়ে অভিষেক বলেন, “২০০০ কোটি টাকা পড়ে আছে। সুকান্ত মজুমদার একটা ফোন করবে, টাকা চলে আসবে।”

এর পর মঞ্চে থাকা রাজীব বন্দ্যোপাধ্যায়কে সুকান্তর মোবাইল নম্বর প্রকাশ করার কথা বলেন অভিষেক। দু’টি মোবাইল নম্বর প্রকাশ করেন রাজীব। অভিষেক বলেন, “যে ২০ লক্ষ মানুষের টাকা আটকে রয়েছে, তাঁদের বলব, বিনীত ভাবে ফোন করে বলুন, আমাদের দু’বছর ধরে টাকা বন্ধ। সেই টাকা আনিয়ে দিনে। উনি যাতে প্রধানমন্ত্রীকে ফোন করে বলতে পারেন সেই ভাবে অনুরোধ করবেন। তাঁকে বলবেন, আপনি নিজেই তো বলেছেন ফোন করলে টাকা চলে আসবে। তা হলে ফোন করে আমাদের বকেয়া টাকা আনুন।”

একই সঙ্গে অভিষেক আরও বলেন, “আপনার ফোন করুন। ফোনটা রেকর্ড করুন। তার পর সেটা ফেসবুকে দিন। মানুষ জানুক উনি কী বলছেন। উনি নিজে বলেছেন একটা ফোন করলে টাকা চলে আসবে। উনি ফোন করে যদি টাকা এসে যায় তা হলে আমাদের আর ধর্নায় বসার প্রয়োজন নেই। আমরা ধর্না তুলে নেব।”

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের