তৃতীয় দিনে তৃণমূলের ধর্না, রাজ্যপালের উদ্দেশে যা বললেন অভিষেক

কলকাতা: রাজভবনের সামনে গত বৃহস্পতিবার থেকে ধর্না শুরু করেছে তৃণমূল। নেতৃত্বে অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই অভিষেক জানিয়েছেন, যত দিন না রাজ্যপাল কলকাতায় ফিরে তাঁদের সঙ্গে দেখা করেন, তত দিন অবস্থান চলবে।

কেন্দ্রের কাছে রাজ্যের বকেয়া টাকার দাবিতে দিল্লিতে কর্মসূচি নিয়েছিল তৃণমূল। দিল্লি থেকে কলকাতায় ফিরে এসে এ বার ‘কেন্দ্রের প্রতিনিধি’ রাজ্যপালের উপর চাপ বাড়াতে শুরু করেছে শাসকদল। রাজ্যপাল সিভি আনন্দ বোস এখনও রাজভবনে ফেরেননি। তাই তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিদলের সঙ্গে দেখা না করা পর্যন্ত রাজভবনের দুয়ারে ধর্না চলবে বলে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক।

শনিবার ধরনা নিয়ে অভিষেক সোশ্যাল মিডিয়ায় লেখেন, “রাজভবনে আমাদের শান্তিপূর্ণ ধর্নার তৃতীয় দিন আজ। বাংলার জনগণের জন্য ন্যায়বিচারের দাবিতে এক নতুন সংকল্প এবং অঙ্গীকারের অনুভূতিতে পরিপূর্ণ আমাদের কর্মসূচি”।

তিনি আরও বলেন, “আমরা এই আশা নিয়ে রাজ্যপালের উপস্থিতির অপেক্ষায় রয়েছি যে তিনি জনগণের অধিকার রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিহিংসাপরায়ণ রাজনীতি এবং দিল্লিতে জমিদারদের উদ্দেশ্যসাধনের জন্য নিজের তিনি এই গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব নেননি”।

Related posts

অরবিন্দ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন দিল সুপ্রিম কোর্ট, ইঙ্গিতবাহী মন্তব্য মমতার

‘বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা’, মনোনয়ন পেশ করে আশাবাদী অভিষেক

পর্দা ফাঁস করে চলেছেন একের পর এক অভিযোগকারিণী, সন্দেশখালি কি এখন ব্যুমেরাং হয়েছে বিজেপির?