প্রথম পাতা খবর চার কেন্দ্রে প্রার্থী ঠিক করতে পারছে না বিজেপি, বেছে দিলেন অভিষেক

চার কেন্দ্রে প্রার্থী ঠিক করতে পারছে না বিজেপি, বেছে দিলেন অভিষেক

80 views
A+A-
Reset

কলকাতা: বাংলার ৪২টি লোকসভা আসনের মধ্যে এখনও চার আসনে প্রার্থী ঘোষণা করতে পারেনি বিজেপি। শনিবার মথুরাপুরের নির্বাচনী জনসভা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এবং ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই জানিয়ে দিলেন, ওই চার কেন্দ্রে কাদের প্রার্থী হিসাবে বেছে নিতে পারে বিজেপি।

কুলপির এই নির্বাচনী জনসভা থেকে অভিষেক বললেন, ‘‘বিজেপি ডায়মন্ড হারবারে প্রার্থী পাচ্ছে না! চারটি কেন্দ্রে এখনও প্রার্থী দিতে পারেনি। আমি বলব, মেঘের আড়াল থেকে খেলে লাভ নেই। ইডি, সিবিআই, এনআইএ এবং ইনকাম ট্যাক্সের ডিরেক্টরকে ওই চার কেন্দ্রে প্রার্থী করে দিন। ওঁরা অনেক তল্পিবাহকতা করেছেন। মেঘনাদের মতো মেঘের আড়ালে না থেকে এ বার আসুন জনতার দরবারে, লড়াই হোক।’’

একইসঙ্গে, এ দিনের জনসভা থেকে বিশেষ শর্তে ৪২ আসনেই প্রার্থী প্রত্যাহারের চ্যালেঞ্জও ছুড়লেন তৃণমূলের সেনাপতি। অভিষেক বললেন, “লক্ষ্মীর ভাণ্ডার বাদ দিন। শুধু আগামী ৫ বছর রান্নার গ্যাস বিনামূল্যে দিয়ে দেখাক বিজেপি। তাহলে ৪২ কেন্দ্র থেকেই প্রার্থী তুলে নেব।”

শুধু তাই নয়, লক্ষ্মীর ভাণ্ডারের বিকল্প হিসাবে বিজেপি যে প্রতিশ্রুতি দিচ্ছে, তাকেও কটাক্ষ করতে ছাড়লেন না অভিষেক। বললেন, “বিজেপি নেতারা বলছেন, ক্ষমতায় এলে লক্ষ্মীর ভাণ্ডার দেবেন। তাও আবার ১০০০-২০০০ নয়, ৩০০০ টাকা করে। আপনারা দেশের ১৭টি রাজ্যে ক্ষমতায় রয়েছেন, কোথাও একা, কোথাও জোটে। উত্তরপ্রদেশ, গুজরাত, রাজস্থানে তো তৃণমূল নেই! আপনাদের সরকার রয়েছে। অসমেও আপনাদের সরকার। এর মধ্যে একটি রাজ্যে লক্ষ্মীর ভাণ্ডার চালু করে দেখান, ৩০০০ নয়, ১৫০০ টাকা করেই দিয়ে দেখান। আমি রাজনীতি ছেড়ে দেব।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.