প্রথম পাতা খবর ভোটের পর ইন্ডিয়া জোটের সরকার গঠন, বাইরে থেকে সবরকম সাহায্য, বার্তা মমতার

ভোটের পর ইন্ডিয়া জোটের সরকার গঠন, বাইরে থেকে সবরকম সাহায্য, বার্তা মমতার

106 views
A+A-
Reset

হুগলি: ভোটের পর ইন্ডিয়া জোট সরকার গঠন করবে বলে আবারও দাবি করলেন মুখ্যমন্ত্রী এবং তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সভা করতে এসে জানিয়ে দিলেন, বিরোধী জোটে বাইরে থেকে সবরকম সাহায্য করবেন তিনি।

তৃণমূলনেত্রী এ দিন বলেন, “চার দফায় যে ভোটগ্রহণ হয়েছে, তাতে বিজেপি হারবে। বাকি তিন দফাতেও জেতার খুব একটা সম্ভাবনা নেই। অনেক চিৎকার করবে, ইনিয়ে বিনিয়ে কথা বলবে, জুমলাবাজি করবে, কিন্তু জিততে পারবে না।”

মমতা আরও বলেন, “এখানকার বাংলার সিপিএম-কংগ্রেসকে ধরবেন না। ওই দুটো আমাদের সঙ্গে নেই। আমি দিল্লির কথা বলছি। ইন্ডিয়া জোটকে নেতৃত্ব দিয়ে, বাইরে থেকে সবরকম সাহায্য করে আমরা সরকার গঠন করে দেব। যাতে বাংলায় আমার মা বোনেদের কোনওদিন অসুবিধা না হয়। ১০০ দিনের কাজে কোনওদিন অসুবিধা না হয়।”

বিজেপির ঢালাও বিজ্ঞাপন নিয়ে মমতা বলেন, “১০০ দিনের কাজে ৩ বছর টাকা দেয়নি, বলে টাকা নেই। আর এত বিজ্ঞাপন দেওয়ার টাকা কোথা থেকে এল? আমরা তো পালটা বিজ্ঞাপন দিতে পারছি না! আমরা কোর্টে রিট পিটিশন ফাইল করছি। প্রচারকের নাম ছাড়া, প্রকাশের নাম ছাড়া যা ইচ্ছা তাই বিজ্ঞাপন দিতে পারো না!”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.