প্রথম পাতা খবর নায়িকা কৌশানী মুখোপাধ্যায়, পিয়া সেনগুপ্ত যোগ দিলেন তৃণমূলে

নায়িকা কৌশানী মুখোপাধ্যায়, পিয়া সেনগুপ্ত যোগ দিলেন তৃণমূলে

475 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। কৌশানীর সঙ্গে এ দিন তৃণমূলে যোগ দেন অভিনেত্রী তথা তৃণমূলের ইম্পার সদস্য পিয়া সেনগুপ্তও। পরিচালক অনুপ সেনগুপ্তের গৃহিণী পিয়া জনপ্রিয় অভিনেতা সুখেন দাসের মেয়ে। তাঁদের ছেলে বনিও পেশায় অভিনেতা। 

রবিবার তৃণমূল ভবনে তাঁদের দলে যোগদান করান রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু এবং তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তৃণমূলের হাত ধরেই এর আগে রাজনীতিতে অভিষেক ঘটেছে দেবশ্রী রায়, শতাব্দী রায়, দেব, মিমি, নুসরতের।

কিন্তু ২০১৫-য় অভিনয় জগতে পা রাখা কৌশানী এত অল্পদিনেই রাজনীতিতে কেন, তা নিয়ে কৌতূহল রয়েছে। কৌশানী বলছেন, ‘এখন যা টালমাটাল অবস্থা। এটাই সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময় বলে মনে হল। ছোট থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভক্ত আমি। আমার গোটা পরিবার একটা দলকেই অনুসরণ করে, সেটা হল তৃণমূল। তাই তৃণমূলের কাণ্ডারী হওয়া আমার কাছে সৌভাগ্যের ব্যাপার।’

আরও পড়ুন : আমন্ত্রণ করে অপমান, ভিক্টোরিয়ার অনুষ্ঠানে জয় শ্রীরাম শ্লোগান, বক্তব্য রাখলেন না ‘অপমানিত’ মুখ্যমন্ত্রী

অভিনেত্রী বলছেন, আমার প্রথম ছবি পারব না আমি ছাড়তে তোকে। মমতা বন্দ্যোপাধ্যায়কেও ছাড়তে পারব না আমি। যে ভাবে সাধারণ মানুষের জন্য উনি কাজ করেন, তা কাছ থেকে দেখেছি আমি।

দিদি সারা ক্ষণ আমাদের পাশে ছিলেন এবং থাকবেন।  জানি আমার বয়স অল্প। কিন্তু যে পেশায় রয়েছি, সেখানে অনেকে আমাকে দেখে অনুপ্রাণিত হন। তাই আমি চাই আমাকে দেখে আরও মানুষ এগিয়ে আসুন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হয়ে উঠুন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.