অগ্নিমিত্রা পলের টুইটার অ্যাকাউন্ট হ্যাক, অভিযোগ দায়ের লালবাজারে

ডেস্ক: আসানসোলের বিজেপি বিধায়ক তথা রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী  অগ্নিমিত্রা পলের (BJP MLA Agnimitra Paul) টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনা বিধায়কের নজরে আসতেই তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন কলকাতা পুলিশের সদর দফতর লালবাজারে। তাঁর প্রোফাইল থেকে মেসেজ করা হলে তাতে উত্তর না দেওয়ার আরজি জানিয়েছেন তিনি।    


জানা গিয়েছে, সোমবার গভীর রাতে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল বুঝতে পারেন যে তাঁর টুইটার (Twitter) হ্যান্ডেল হ্যাক করা হয়েছে। জানতে পারেন, তাঁর নাম করে পরিচিতদের মেসেজও করা হচ্ছে। সঙ্গে সঙ্গে পদক্ষেপ করেন বিজেপি নেত্রী। বিষয়টি লালবাজার সাইবার সেলে জানান। পাশাপাশি, ইতিমধ্যেই পরিচিতদের ব্যক্তিগতভাবে বিষয়টি জানিয়েছেন অগ্নিমিত্রা পল। তাঁর টুইটার থেকে কোনও প্রকার মেসেজ করা হলে তার উত্তর যেন না দেওয়া হয়। 

আরও পড়ুন: রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে জোর টানাপোড়েন রাজ্য বিজেপিতে


সোমবার নিজের বিধানসভা এলাকাতেই বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালকে৷ আসানসোলের কালিপাহাড়ি এলাকায় ধসের জেরে ক্ষতিগ্রস্ত হয় বেশ কয়েকটি বাড়ি৷ সেই খবর পেয়েই সেখানে পৌঁছন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক৷ তখনই তাঁকে ঘিরে ধরে গো–ব্যাক স্লোগান দেন বেশ কিছু স্থানীয় বাসিন্দা৷ 

Related posts

ফের শুরু হতে চলেছে বৃষ্টি-পর্ব, চলবে কত দিন

রামকৃষ্ণ মিশন এবং ভারত সেবাশ্রম সঙ্ঘের একাংশ সরাসরি রাজনীতি করছে, ক্ষোভ মমতার

আন্তর্জাতিক মিউজিয়াম দিবসে কলকাতা জাদুঘর জমজমাট সাধারণ মানুষের ভিড়