দলীয় কর্মীকে চড় মারার ঘটনা স্বীকার করলেন বিজেপি সাংসদ অনন্ত মহারাজ!

কোচবিহার: মেজাজ হারিয়ে দলেরই এক অনুগামীকে চড় মারার অভিযোগ ওঠে বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত রায় ওরফে অনন্ত মহারাজের বিরুদ্ধে। মেখলিগঞ্জ মহকুমার কুচলীবাড়ি এলাকায় কর্মীর বাড়িতে যান অনন্ত মহারাজ। শুক্রবার রাতে সেখানকার জাবুরাবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে বলে অভিযোগ।

ঘট‌নায় প্রকাশ, সীমান্ত এলাকা পরিদর্শন করতে যান বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ। কিন্তু সেখানে তাঁকে যাতায়াত করতে হয় সরু রাস্তা দিয়ে। তাতেই অনন্ত মেজাজ হারান বলে জানা গিয়েছে। আর মেজাজ হারিয়ে রণংদেহি মূর্তি ধারণ করেন। প্রকাশ্যেই এক কর্মীকে অনন্ত মহারাজ একের পর এক চড় মারতে থাকেন। সপাটে সেসব চড় খেয়ে হতবাক বিজেপি কর্মী। সেই ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

মিডিয়া রিপোর্টে প্রকাশ, ঘটনার কথা স্বীকার করে নিয়ে অনন্ত মহারাজ। তিনি জানান, ‘ভুল করলে শাসন তো করতেই হবে।’ তিনি জানান, কথায় বুঝিয়েছিলাম, এরপর শারীরিক আঘাত দিয়ে বোঝাতে হয়েছে।

এই ঘটনার তীব্র সমালোচনা করেছেন স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। গোটা ঘটনায় উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ বলেন, ‘‌উনি তো স্বঘোষিত মহারাজ। ক্লাস এইট পাস মহারাজ। ওঁর যেটা করা উচিত ছিল সেটাই উনি করেছেন।’

Related posts

‘বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা’, মনোনয়ন পেশ করে আশাবাদী অভিষেক

পর্দা ফাঁস করে চলেছেন একের পর এক অভিযোগকারিণী, সন্দেশখালি কি এখন ব্যুমেরাং হয়েছে বিজেপির?

রাজ্যের প্রায় সব জেলাতেই হতে পারে ঝড়বৃষ্টি, সঙ্গে দমকা ঝোড়ো হাওয়া