ফের ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল, দোলা সেনের উপর হামলার অভিযোগ

ডেস্ক: ফের ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল। এমনিতেই উত্তপ্ত হয়েছিল ত্রিপুরার রাজনীতি। এরই মধ্যে স্বাধীনতা দিবসের দিন, ত্রিপুরায় ফের আক্রান্ত হল তৃণমূল। আর এবার একেবারে দুই মহিলা তৃণমূল সাংসদের উপর হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ওই দুই সাংসদ হলেন দোলা সেন ও অপরূপা পোদ্দার। 


জানা গিয়েছে, দোলা সেন ও অপরূপা পোদ্দারের গাড়িতে হামলা। থাইরুমে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান থেকে ফেরার পথে হামলা।মাথা ফাটল দোলা সেনের ব্যক্তিগত সচিবের। অপরূপা পোদ্দারের ব্যাগ ও নথি ছিনতাইয়ের অভিযোগ।   অভিযোগের তির বিজেপির দিকে। হামলার অভিযোগ অস্বীকার বিজেপির। বাঁশ, ইট, সাইকেল ছুঁড়ে মারা হয়েছে বলে অভিযোগ দোলা সেনের। তাঁর অভিযোগ, গাড়ি ভাঙচুর করা হয়েছে।অপরূপা পোদ্দারের ব্যাগ, মোবাইল নিয়ে নর্দমায় ফেলে দেওয়া হয়েছে। প্রাণ বাঁচাতে সেগুলি তুলে আনতে পারেননি তাঁদের। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগও এনেছেন দোলা সেন।  তৃণমূল শীর্ষ নেতৃত্ব ইতিমধ্যেই ত্রিপুরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে।

আরও পড়ুন: রেড রোডে হল স্বাধীনতা দিবস উদযাপন, ‘দেশটা সবার নিজের’, নিজের লেখা গানে ঐক্যের বার্তা Mamata’র


ত্রিপুরার শাসক দলের দাবি, পুরোটাই নাটক করছেন তৃণমূল নেতারা। রাজ্যে তৃণমূলের কোনও জনভিত্তি নেই। তাই এই সব অভিযোগ এনে নজর কাড়ার চেষ্টা করা হচ্ছে। 


উল্লেখ্য, কয়েকদিন আগে ত্রিপুরায় দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়ে আক্রান্ত হন তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্তরা। বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ করেন তাঁরা। গ্রেফতার করা হয় তিন যুব নেতা–সহ তৃণমূল কংগ্রেসের একাধিক নেতা–কর্মীকে। এবার ফের একবার তৃণমূল কংগ্রেসের উপর হামলার অভিযোগ উঠল।

Related posts

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের

ফের তাপপ্রবাহের পরিস্থিতি, শুক্রবার কোন কোন জেলায় হাঁসফাঁস অবস্থা