প্রথম পাতা খবর গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার অনুব্রত

গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার অনুব্রত

69 views
A+A-
Reset

গরুপাচার মামলায় তৎপর সিবিআই। পার্থর পর তৃণমূলের আরও এক হেভিওয়েট নেতা কেন্দ্রীয় এজেন্সির জালে। গোরুপাচার মামলায় গ্রেফতার অনুব্রত মণ্ডল। তদন্তে অসহযোগিতার অভিযোগে তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে গ্রেফতার করল সিবিআই। সূত্রের খবর, বীরভূম থেকে আসানসোলের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। আসানসোল আদালতে তোলা হবে। মনে করা হচ্ছে সিবিআই তাঁকে নিজস্ব হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন করবে।

বৃহস্পতিবার সকালে বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছে যায় সিবিআই। সার্চ ওয়ারেন্ট সঙ্গে নিয়ে যায়। সিবিআই আধিকারিকদের সঙ্গে ছিল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। সিবিআই মোট ২ কোম্পানি আধাসেনা জওয়ান নিয়ে যায় বলে সূত্রে খবর। অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছনোর পর বাড়ি ঘিরে ফেলেন আধাসেনা জওয়ানরা। অনুব্রতর বাড়িতে যাঁরা আছেন, তাঁদের সবার ফোন বাজেয়াপ্ত করা হয়। একদিকে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন সিবিআই আধিকারিকরা। অন্যদিকে তাঁর বাড়িতে চলতে থাকে তল্লাশি। অনুব্রতর বাড়িতে ঢুকেই দরজায় তালা লাগিয়ে দেন সিবিআই অফিসাররা। এরপর বেশ কিছুক্ষণ অনুব্রতর বাড়িতে ছিল সিবিআই আধিকারিকরা। এরপর অনুব্রতকে নিয়ে গাড়িতে তোলা হয়।

সিবিআই সূত্রে খবর, এর আগে গতকাল বোলপুর মহকুমা হাসপাতালের চিকিত্সক চন্দ্রনাথ অধিকারীর সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। আজ ওই চিকিৎসকের বয়ান রেকর্ড করা হতে পারে। সিবিআই সূত্রে খবর, অনুব্রত প্রভাব খাটিয়ে চিকিৎসককে দিয়ে প্রেসক্রিপশন লেখানোর চেষ্টা করেছিলেন কিনা, তা জানতে চাওয়া হয়। কার নির্দেশে ওই সরকারি চিকিত্সক বীরভূমের তৃণমূল জেলা সভাপতির বাড়িতে গিয়েছিলেন, তাও জানতে চায় সিবিআই।

আরও পড়ুন :

‘মোহনবাগান বললেই মায়ের কথা মনে পড়ে’, আবেগে ভাসলেন মুখ্যমন্ত্রী

অষ্টমবারের জন্য বিহারের মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন নীতীশ, ডেপুটি হলেন তেজস্বী

রাজ্যের আমন্ত্রণে সাড়া, কলকাতায় পুজোর আনন্দে গা ভাসাবে জাতিসঙ্ঘ

অভিমুখ পরিবর্তন নিম্নচাপের, ভারী বৃষ্টির পূর্বাভাস কলকাতা সহ দক্ষিণবঙ্গে

বদলে যাচ্ছে দার্জিলিং মেলের যাত্রাপথ

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.