বিজেপিতে যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছে, বিস্ফোরক দাবি কেজরিওয়ালের

দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ আদমি পার্টি প্রধান অরবিন্দ কেজরিওয়ালের বিস্ফোরক অভিযোগ। তাঁর দাবি, প্রতিনিয়ত তাঁর উপর রাজনৈতিক চাপ তৈরি করার চেষ্টা চলছে। তাঁকে বিজেপি-তে যোগদান করানোর জন্য চাপ দেওয়া হচ্ছে।

দিল্লির রোহিনীতে একটি স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনের পরে আপ সুপ্রিমো বলেন, “তারা আমাদের বিরুদ্ধে যে কোনও ষড়যন্ত্র করতে পারে; আমিও দৃঢ়। আমি নত হব না। তারা আমাকে বিজেপিতে যোগ দিতে বলছে। বিজেপিতে যোগ দিলেই তারা আমাকে ছেড়ে দেবে। কিন্তু আমি বলেছি, কখনই বিজেপিতে যাব না, আমি কখনোই বিজেপিতে যোগদান করব না, কোনো মতেই নয়”।

বক্তৃতা করার সময়, কেজরিওয়াল আরও অভিযোগ করেন যে বিজেপি-র নেতৃত্বাধীন কেন্দ্র জাতীয় বাজেটের মাত্র ৪ শতাংশ স্কুল এবং হাসপাতালে ব্যয় করে। সেই জায়গায় দিল্লি সরকার প্রতি বছর নিজের বাজেটের এই খাতে ৪০ শতাংশ ব্যয় করে। দিল্লির মুখ্যমন্ত্রী জেলে থাকা তাঁর দলের নেতা মনীশ সিসোদিয়া এবং সত্যেন্দ্র জৈনের কথাও উল্লেখ করেন।

কেজরিওয়াল বলেন, “আজ সব এজেন্সি আমাদের পিছনে লেগেছে। মনীশ সিসোদিয়ার দোষ হল তিনি ভালো স্কুল তৈরি করেছিলেন। সত্যেন্দ্র জৈনের দোষ হল তিনি ভালো হাসপাতাল এবং মহল্লা ক্লিনিক তৈরি করেছিলেন। মনীশ সিসোদিয়া যদি স্কুলের পরিকাঠামোর উন্নতির জন্য কাজ না করতেন, তা হলে তিনি গ্রেফতার হতেন ন। ওরা সব ধরনের ষড়যন্ত্র করে চলেছে, কিন্তু আমাদের ঠেকাতে পারেনি”।

Related posts

ফিরছে তাপপ্রবাহ, কোথাও কোথাও বৃষ্টির পূর্বাভাস

২ তৃণমূল প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবি, বিজেপির অভিযোগে পাত্তা দিল না কমিশন

ভোটের পর ইন্ডিয়া জোটের সরকার গঠন, বাইরে থেকে সবরকম সাহায্য, বার্তা মমতার