প্রথম পাতা খবর বিধিনিষেধের সুফল মিলছে, রাজ্যে করোনায় দৈনিক আক্রান্তের সংখ্যা ১২ হাজারে নামল

বিধিনিষেধের সুফল মিলছে, রাজ্যে করোনায় দৈনিক আক্রান্তের সংখ্যা ১২ হাজারে নামল

98 views
A+A-
Reset

কলকাতা: বিধিনিষেধের সুফল মিলছে, কমছে রাজ্যের করোনা সংক্রমণ। বেশ কয়েক সপ্তাহ পরে রাজ্যে করোনায় দৈনিক আক্রান্তের সংখ্যা ১২ হাজারে নেমেছে। আক্রান্তের সংখ্যায় স্বস্তি মিললেও এখনও চিন্তা বাড়াচ্ছে দৈনিক মৃত্যু সংখ্যা। তবে গতকালের থেকে সামান্য কমেছে রাজ্যের দৈনিক মৃত্যুও।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, ২৪ ঘণ্টায় সংক্রামিত হয়েছেন ১২ হাজার ১৯৩ জন। গতকাল আক্রান্তের সংখ্যা ছিল ১৩,০৪৬। সংক্রমণ কমলেও এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। দৈনিক আক্রান্ত কমলেও সংক্রমণের হার ঊর্ধ্বমুখী। তা বেড়ে হল ১০.৯৮%। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ১,৮৫৭। ২  হাজার ৫২৫ জন সংক্রামিত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ৭৫৩,৫৮৩ ও ৯৫৭।

একদিনে করোনার বলি হয়েছে ১৪৫ জন। এখনও পর্যন্ত রাজ্যে ১৫ হাজার ১২০ জনের মৃত্যু হয়েছে। গতকাল সংখ্যাটা ছিল ১৪৮। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে  ৩০ ও ৪৩। ১১ জনের মৃত্যু হয়েছে হাওড়ায়। ১২ জন মারা গিয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হুগলিতে মৃত্যু হয়েছে ৭ জনের। মুর্শিদাবাদের মৃতের সংখ্যা ৬।   


পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টাতেই সুস্থ হয়ে উঠেছেন ১৯ হাজার ৩৯৬ জন। যা দৈনিক আক্রান্তের থেকে অনেকটাই বেশি। সুস্থতার হার বাড়ার পাশাপাশি রাজ্যে কমেছে অ্যাকটিভ কেসের সংখ্যা। বর্তমানে করোনায় চিকিৎসাধীন ১ লক্ষ ৯ হাজার ৮০৬ জন। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯০.৭০ শতাংশ।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.