করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন সীতারাম ইয়েচুরির ব়ড় ছেলে আশীষ

ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন সিপিএম-এর সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির ব়ড় ছেলে আশীষ ইয়েচুরি। পেশায় সাংবাদিক আশীষ বেশ কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার সীতারাম নিজেই টুইট করে তাঁর সন্তানের মৃত্যুর খবর জানিয়েছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৫ বছর।

বৃহস্পতিবার ভোরে গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। আশিস গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। করোনা আক্রান্ত ছিলেন আশিস।আজ কিছুক্ষণ আগে বর্ষীয়ান পলিটব্যুরো সদস্য ট্যুইটারে সন্তানের মৃত্যুর কথা জানান। আশিস করোনা আক্রান্ত হওয়ার পর থেকে নানা সমস্যা শুরু হয়েছিল। করোনা সম্পর্কিত একাধিক জটিলতা তৈরি হয়েছিল শরীরে। ফলে বহু চেষ্টার পরেও তাঁকে বাঁচানো যায়নি।

আরও পড়ুন: সকাল ৯ টা পর্যন্ত  সামগ্রিক ভাবে ভোট পড়েছে ১৭.১৯ শতাংশ


সকাল নিজেই ট্যুইটে ছেলেকে হারানোর ব্যথা জানিয়েছেন সীতারাম ইয়েচুরি। তিনি লিখেছেন, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আজ সকালে করোনায় আমি আমার বড় ছেলে আশিস ইয়েচুরিকে হারিয়েছি। চিকিৎসকরা, যাঁরা ওঁকে আগলে রেখেছিলেন, তাঁদের ধন্যবাদ জানাচ্ছি। কৃতজ্ঞতা জানাচ্ছি প্রত্যেক চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পরিচ্ছন্নতাকর্মী ও অন্যান্যদের, যাঁরা দুঃসময়ে আমাদের পাশে দাঁড়িয়েছেন”।

Related posts

হাজি নুরুল জেতার পর মমতার প্রথম ভিজিট সন্দেশখালি, ঘোষণা বসিরহাটে

নন্দীগ্রামে প্রচারে গিয়ে ‘ চোর ‘ স্লোগান শুনলেন শুভেন্দু

দেশের ৪৯টি আসনে ভোটের হার ৬০.০৯ শতাংশ, পশ্চিমবঙ্গের সাতটি আসনে ৭৪.৬৫ শতাংশ