সাংসদ পদ থেকে ইস্তফা দিয়ে শুভেন্দুকে আক্রমণ বাবুলের

ডেস্ক: পূর্ব ঘোষণা মতোই ইস্তফাপত্র জমা দিতে মঙ্গলবার সকালে লোকসভার স্পিকার ওম বিড়লার বাসভবনে গিয়েছিলেন বাবুল সুপ্রিয়। আনুষ্ঠানিকভাবে ইস্তফা দেন বাবুল সুপ্রিয়। ইস্তফাপত্র গ্রহণ করেছেন স্পিকারও। তাঁর বাড়ি থেকে বেরিয়ে বাবুল সুপ্রিয় বলেন, ”আমি আর এখন বিজেপির কেউ নই। তাই সাংসদ পদ আঁকড়ে ধরে রাখার অর্থ নেই। আমি পদত্যাগ করলাম।”


প্রায় দু’‌মাস পর তাঁকে আজ সময় দিয়েছেন লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা। আজ, মঙ্গলবার ওম বিড়লার বাসভবনে গিয়ে পদত্যাগপত্র জমা দেন তিনি। তারপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাবুল জানান, সাংসদ পদ ধরে রাখা অনৈতিক মনে হয়েছিল বলেই ইস্তফা দিয়েছেন। তারপর নিজেকে যেন অনেকটা মুক্ত বলে উপলব্ধি করছেন তিনি।

আরও পড়ুন: দেশে একদিনে করোনা আক্রান্ত ১৩ হাজারের সামান্য বেশি, সুস্থতার ঊর্ধ্বমুখী


ইস্তফা দেওয়ার পরেই শুভেন্দুকে আক্রমণ বাবুলের। এদিন ইস্তফা দিয়ে বেরিয়ে আসার পরেই সাংবাদিকদের মুখোমুখি হন বাবুল সুপ্রিয়। শিশির অধিকারীর সাংসদ পদ ছাড়া নিয়ে শুভেন্দুকে কার্যত তুলোধনা করেন সদ্য তৃণমূল এই নেতা। তাঁর দাবি, শুভেন্দু অধিকারীর সঙ্গে আমার বন্ধুত্ব রয়েছে। কিন্তু অনেক সময়ে কুকথা বলেছে। তবে তা রাজনীতির স্বার্থেই বলেছে বলে দাবি বাবুলের। তবে প্রাক্তন এই সাংসদের দাবি, শুভেন্দুবাবুর উচিৎ তাঁর বাবাকে জ্ঞান দেওয়া। আমি তো সাংসদ পদ থেকে ইস্তফা দিলাম। কিন্তু শিশিরবাবু কবে তাঁর সাংসদ পদ ছাড়বেন? প্রশ্ন বাবুলের। 

Related posts

স্বাভাবিকের থেকে নীচে তাপমাত্রা! রবিতেও বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া

বিজেপি ক্ষমতায় ফিরলে মমতা, স্তালিন, তেজস্বীদের জেলে পাঠাবে, বিস্ফোরক কেজরিওয়াল

মা, স্ত্রী, সন্তান-সহ ৫ জনকে খুন করে উত্তরপ্রদেশে আত্মঘাতী এক ব্যক্তি