খুনের হুমকি পেলেন রাজ্য সরকারের মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায়

ডেস্ক: খুনের হুমকি পেলেন রাজ্য সরকারের মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় । মঙ্গলবার স্পিড পোস্টে পাঠানো একটি চিঠিতে ওই হুমকি দেওয়া হয়েছে। চিঠিটি পাঠানো হয়েছে তাঁর স্ত্রী তথা কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়ের নামে।


চিঠিতে লেখা রয়েছে, “আপনার স্বামীকে খুন করা হবে। কেউ আপনার স্বামীর জীবন বাঁচাতে পারবে না।” চিঠিতে স্বাক্ষর রয়েছে গৌরহরি মিশ্র নামে এক ব্যক্তির। কেয়ার অফ মহুয়া ঘোষ। যিনি রাজাবাজার সায়েন্স কলেজের কেমিক্যাল টেকনোলজি বিভাগে কর্মরত।

আরও পড়ুন: পাহাড় সমস্যার স্থায়ী সমাধানের পথে, জিটিএ নির্বাচন, ঘোষণা মুখ্যমন্ত্রীর


চিঠির প্রতিলিপি পাঠানো হয়েছে রাজাবাজার সায়েন্স কলেজের সায়েন্স সেক্রেটারিকেও। চিঠির খামে প্রেরকের নাম-ঠিকানা দেওয়া আছে। চিঠিটির কথা পুলিশকে জানানো হয়েছে। জানানো হয়েছে রাজ্য সরকারকেও। পুলিশ ইতিমধ্যেই ঘটনাটি নিয়ে তদন্তে নেমেছে। পুলিশের কাছে খাম-সহ চিঠিটি পাঠানো হয়েছে।


বিষয়টি নিয়ে অবশ্য আলাপনবাবু কোনও মন্তব্য করতে চাননি। যিনি আপাতত রাজ্য সরকারের মুখ্য উপদেষ্টা হিসেবে কাজ করছেন। ইতিমধ্যেই পুলিশ একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। চিঠিটি কে পাঠিয়েছে, গৌরহরি মিশ্র কে, তা খুঁজে পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Related posts

আজ রাজ্যের ৪ কেন্দ্রে ভোটগ্রহণ, জানুন বিস্তারিত

আজ কলকাতা-সহ রাজ্যের ১১টি জেলায় কালবৈশাখীর সতর্কতা

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ ফের শুনানি সুপ্রিম কোর্টে