প্রথম পাতা খবর মমতার ছোঁয়ায় উন্নত বাংলার উচ্ছ্বসিত প্রশংসায় মুম্বইয়ের শিল্পপতিরা

মমতার ছোঁয়ায় উন্নত বাংলার উচ্ছ্বসিত প্রশংসায় মুম্বইয়ের শিল্পপতিরা

69 views
A+A-
Reset

দেশের বাণিজ‌্য নগরী হিসেবে পরিচিত মুম্বইয়ে গিয়ে সেখানকার শিল্পপতিদের উচ্ছ্বসিত প্রশংসা শুনলেন উন্নত বাংলার রূপকার স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়।

এবারের মুম্বই সফরে যেখানেই গিয়েছেন তৃণমূল নেত্রী সেখানেই শোনা গিয়েছে মমতা মডেলের প্রসংশা। বাংলার মুখ্যমন্ত্রীর নেতৃত্বে বাংলায় যে উন্নয়নের কর্মকাণ্ড চলছে, সেই কর্ম যজ্ঞের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন মুম্বইয়ের বেশিরভাগ বিদ্বজন।

বুধবার সন্ধ্যায় মুম্বইয়ের হোটেলে সেখানকার শিল্পপতিদের সঙ্গে এক আলোচনা সভায় মিলিত হন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে তাঁকে ‘বাংলার বাঘিনী’ বলেও সম্বোধন করা হয়।

এই সম্মেলনে বাংলার মুখ্যমন্ত্রীর জীবন কাহিনী ও সংগ্রামের কথা তুলে ধরা হয়। একইসঙ্গে তাঁর নেতৃত্বে বাংলা কিভাবে দেশের মধ্যে অগ্রণী ভূমিকা নিচ্ছে কিংবা রোল মডেল হয়ে উঠছে, সেই বিষয়টিও উঠে এসেছে।

প্রতি উত্তরে বাংলার মা মাটি মানুষের নেত্রী বলেন, “আমি শুধু যে বাংলার উন্নতি করেছি তাই নয়। যখন আমি রেল মন্ত্রী ছিলাম তখনও আমি শুধু বাংলা নয়, সারা দেশের উন্নতিতে কাজ করেছিলাম। এছাড়াও বাংলা থেকে বামফ্রন্টকে উৎখাত করাটাও সহজ কাজ ছিল না। তবে আমি কখনও হতাশ হইনি। লড়াই চালিয়ে গিয়েছিলাম।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.