ঝড়-দুর্গতদের পাশে মুখ্যমন্ত্রী, এখন আর কলকাতায় ফেরা হচ্ছে না

জলপাইগুড়ি: রবিবার বিকেলের ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গিয়েছে উত্তরবঙ্গের একাধিক এলাকা। রাতেই উত্তরবঙ্গে ছুটে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী বুধবার অর্থাৎ ৩ এপ্রিল নির্বাচনি প্রচারে উত্তরবঙ্গে আসার কথা থাকলেও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে আগেই চলে এসেছেন মুখ্যমন্ত্রী।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী এখন আর ফিরবেন না কলকাতায়। বুধবার পর্যন্ত তাঁর থাকার কথা জলপাইগুড়িতে। তবে সূচি পরিবর্তন হচ্ছে না। বৃহস্পতিবার থেকেই, নির্ধারিত দিন থেকেই নির্বাচনি প্রচার শুরু করবেন তিনি।

বৃহস্পতিবার চালসা থেকে মাথাভাঙা হয়ে কোচবিহারের সভায় যেতে পারেন তিনি। শুক্রবার রয়েছে জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারে কর্মসূচি। শনিবার তিনি যাবেন দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এবং উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। সভা শেষে বাগডোগরা বিমানবন্দর থেকে ফিরবেন কলকাতায়। এর পর ৮ তারিখে বাঁকুড়া এবং পুরুলিয়া জেলায় একটি করে সভা করবেন তিনি।

রবিবার রাতে জলপাইগুড়ির চালসার একটি হোটেলে উঠেছিলেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবারও চালসাতেই থাকার কথা তাঁর। বুধবারও তিনি এখানেই থাকবেন বলে প্রশাসনিক সূত্রে খবর। বৃহস্পতিবার এখান থেকেই নির্বাচনী প্রচারে বেরোবেন। ইতিমধ্যে হোটেলে নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে।

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের