বিজেপি-তে যোগ না দিলে আপ-এর ৪ নেতাকে গ্রেফতার করা হবে, বিস্ফোরক দাবি দিল্লির মন্ত্রীর

নয়াদিল্লি: আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার হয়ে ইডি হেফাজতে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী এবং আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। লোকসভা ভোটের আগে দলের আরও চারজন নেতাকে করা হবে বলে মঙ্গলবার দাবি করলেন দিল্লির মন্ত্রী অতীশি।

বিজেপিতে যোগ না দিলে ওই চার নেতাকে গ্রেফতার করা হবে বলে দাবি অতীশির। তিনি বলেন, যে চার নেতাকে গ্রেফতার করা হবে, তাঁরা হলেন সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক, রাঘব চাড্ডা এবং তিনি।

অতীশির জোরালো অভিযোগ, “আমার এক ঘনিষ্ঠ সহযোগীর মাধ্যমে বিজেপি আমার রাজনৈতিক কেরিয়ার বাঁচাতে তাদের দলে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করেছিল। বলা হয়, আমি যদি বিজেপি-তে যোগ না দিই তা হলে এক মাসের মধ্যে ইডি আমাকে গ্রেফতার করবে।”

তিনি আরও বলেন, “আপ-এর সিনিয়র নেতৃত্ব এখন হেফাজতে আছেন। কিন্তু রবিবার রামলীলা ময়দানে লক্ষাধিক মানুষের সমাগম হয়েছে। তারপর রাজপথে আম আদমি পার্টির আন্দোলন দেখে ভয় পেয়েছে বিজেপি। আর তাই তারা ঠিক করেছে, এরপর আরও চার বড় নেতাদের জেলে পাঠানো হবে। আগামী দিনে আমার ব্যক্তিগত বাসভবনে ইডি অভিযান চালাবে। আমার আত্মীয়-স্বজনদের বাড়িতেও অভিযান চালানো হবে। আমাদের সবার কাছে সমন পাঠানো হবে এবং তারপর আমাদের গ্রেফতার করা হবে।”

Related posts

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা

আজ পঞ্চম দফায় রাজ্যের ৭ কেন্দ্রে ভোটগ্রহণ

উলুবেড়িয়ায় ভোটের ডিউটিতে এসে মহিলার শ্লীলতাহানির অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে