প্রথম পাতা খবর পোড়খাওয়া রাজনীতিবিদদের উপরই ভরসা, ৩৪ আসনের প্রার্থী ঘোষণা কংগ্রেসের

পোড়খাওয়া রাজনীতিবিদদের উপরই ভরসা, ৩৪ আসনের প্রার্থী ঘোষণা কংগ্রেসের

162 views
A+A-
Reset

ডেস্ক: একুশের ভোটকে সামনে রেখে দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করল কংগ্রেসও। তৃণমূল ও বিজেপিতে যখন তারকা প্রার্থীর সংখ্যা লক্ষ্যণীয়ভাবে বেশি তখন কংগ্রেস ভরসা রাখল পুরনো রাজনীতিবিদদের উপরই। 


এবারও চাঁপদানি থেকে লড়ছেন আব্দুল মান্নান। এছাড়া সুজাপুর থেকে প্রার্থী করা হয়েছে ইশা খান, জলপাইগুড়িতে সুখবিলাস বর্মাকে। ২০১৬ সালের ভোটে যে সমস্ত প্রার্থীরা জিতেছেন তাঁদের প্রত্যেককে টিকিট দিচ্ছে কংগ্রেস। তবে একটি আসন, মুর্শিদাবাদের বড়ঞায় প্রতীমা রজকের বদলে এবার প্রার্থী করা হয়েছে অধীর ঘনিষ্ঠ শীলাদিত্য হালদারকে। এছাড়া সব আসনেই আগের বারের প্রার্থীদের স্থান দেওয়া হয়েছে।


বহরমপুরের প্রার্থী হয়েছেন মনোজ চক্রবর্তী, সিতাই কেন্দ্রে কংগ্রেস প্রার্থী কেশব চন্দ্র রায়, তুফানগঞ্জে প্রার্থী রবীন রায়, আলিপুরদুয়ারে দেবপ্রসাদ রায়, মাটিগাড়া নকশালবাড়িতে শঙ্কর মালাকার, ফাঁসিদেওয়াতে সুনীল চন্দ্র তিরকি, রানীগঞ্জে মোহিত সেনগুপ্ত, চঞ্চলে আসিফ মেহবুব, হরিশচন্দ্রপুরে আলম মোস্তাক, মালতীপুরে অলবেরুনি জুলকারনৈন, মানিকচকে মহম্মদ মোত্তাকিন আলম, মালদায় ভূপেন্দ্র নাথ হালদার, সুজাপুরে ইশা খান, ফারাক্কা মইনুল হক, সুতিতে হুমায়ুন রেজা, লালগোলাতে আবু হেনা, রানিনগরে শ্রীমতি ফিরোজা বেগম, কান্দিতে সৈফুল আলম খান, ভারতপুরে কমলেশ চট্টোপাধ্যায়, বেলডাঙায় শেখ সাফিউজ্জামান, বহরমপুরে মনোজ চক্রবর্তী, ক্যানিং-এ পশ্চিমে প্রতাপ মণ্ডল, বজবজে শেখ মুজিবর রহমান, হাওড়ায় মধ্যে পলাশ ভাণ্ডারি, শ্যামপুরে অমিতাভ চক্রবর্তী, আমতায় অসিত মিত্র, উদয়নপুরে আলোক কোলে, শ্রীরামপুরে আলোক রঞ্জন বন্দ্যোপাধ্যায়, সপ্তগ্রামে পবিত্র দেব, ধনেখালিতে অনির্বান সাহা, পুরসুরাতে মনিকা মল্লিক ঘোষ, হাসনে মিলটন রসিদ।

আরও পড়ুনঃ তৃতীয় ও চতুর্থ দফার ভোটের প্রার্থী তালিকা প্রকাশ বিজেপির
প্রথম দু’দফার ভোটের জন্য ১৩ আসনে প্রার্থী-তালিকা প্রকাশ করল কংগ্রেস। আজ সনিয়া গাঁধীর সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন অধীর চৌধুরী ও আব্দুল মান্নান। সেখানেই ১৩ আসনে প্রার্থীর নাম চূড়ান্ত হয় বলে সূত্রের খবর।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.