প্রথম পাতা খবর কমল দৈনিক সংক্রমণ ও মৃত্যু, নতুন রেকর্ড করল অ্যাক্টিভ কেস হ্রাসের সংখ্যা

কমল দৈনিক সংক্রমণ ও মৃত্যু, নতুন রেকর্ড করল অ্যাক্টিভ কেস হ্রাসের সংখ্যা

137 views
A+A-
Reset

ডেস্ক: কড়া বিধিনিষেধের সুফল মিলেছে রাজ্যবাসীর। কমল দৈনিক সংক্রমণ ও মৃত্যু। নতুন রেকর্ড করল অ্যাক্টিভ কেস হ্রাসের সংখ্যা। সব মিলিয়ে আরও একটা দিন প্রভূত উন্নতি হল বাংলার করোনাচিত্রের।  বেড়েছে সুস্থতার হার। সুস্থতার হার ৯৬.৩৭%। মৃত ১০৭। সক্রিয় রোগীর সংখ্যাও রেকর্ড কমল। বর্তমানে সক্রিয় করোনা সংক্রমিত ৩৫ হাজার ৪৫৪ জন।

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৭,০০২ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ১৪,২৬, ১৩২ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩৫, ৪৫৪ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ১৩, ৭৪, ৪১৯ জন। গত ২৪ ঘন্টায় ১৫, ৮৮২ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায় ৩,২৭৭। তারপরেই রয়েছে কলকাতা ১,৯৪৭। এরপরেই রয়েছে হাওড়া ১১৯৭ দক্ষিণ ২৪ পরগনা ১১৪৫।


এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়, তারপর রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ৬৪৫জন আক্রান্ত হয়েছেন। কলকাতায় ৬৪৫ জন, উত্তর ২৪ পরগনায় ১,৪৩৪ জন, দক্ষিণ ২৪ পরগনায় ৩৯০ জন, হাওড়ায় ৩৬৫ জন ও হুগলিতে ৪৩০ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। বীরভূমসহ বেশ কিছু জেলায় সংক্রমণ ২ অংকে নেমেছে। উত্তরবঙ্গে দার্জিলিয়ে সংক্রমিত ৫৪৩ জন। 

মৃতের শতাধিক হলেও আগের চেয়ে অনেকটাই কমেছে। গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে ১০৭ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ২৩ ও ৩৪। ৪ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ৬ এবং ৩। 
গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত হয়েছেন ১৫ হাজার ৮৮২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৫.৩৭%। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত ৩৫ হাজার ৪৫৪ জন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.