কলকাতায় আসছেন অরবিন্দ কেজরিওয়াল, মমতার সঙ্গে বৈঠক নিয়ে জল্পনা

কলকাতা: মঙ্গলবার শহরে আসছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। নবান্নের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা।

বছর ঘুরলেই লোকসভা ভোট। এপ্রিলের শেষের দিকে কলকাতায় এসেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। সঙ্গে তেজস্বী যাদবও। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছিলেন তাঁরা। বস্তুত, বিরোধী জোটে শামিল হতে তাঁর যে কোনও আপত্তি নেই, সেকথাও জানিয়ে দিয়েছেন মমতা। এবার আসছেন দিল্লির মু্খ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

নবান্ন অবশ্য কেজরিওয়ালের সঙ্গে বৈঠক নিয়ে কিছু জানায়নি। তবে আপ সূত্রে খবর, মঙ্গলবার কলকাতায় আসবেন দিল্লির মুখ্যমন্ত্রী। দুপুরে নবান্নে মমতার সঙ্গে বৈঠক করবেন অরবিন্দ কেজরিওয়াল। সেদিনই বৈঠক সেরে তিনি দিল্লি ফিরে যাবেন। আপ প্রধান কেজরিওয়াল বাংলায় এসে কোন বার্তা দেন, এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, ২০২৪-এ লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে বিরোধী জোটের সলতে পাকানোর কাজ শুরু হয়েছিল আগেই। কংগ্রেস শীর্ষ নেতৃত্ব, কেজরীওয়াল, মমতা, এসপি নেতা অখিলেশ যাদবের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন নীতীশ। মমতার প্রস্তাব মেনে পটনায় বিরোধী দলগুলিকে নিয়ে একটি বৈঠক হতে পারে বলেও ইঙ্গিত দেন বিহারের মুখ্যমন্ত্রী। 

Related posts

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের

ফের তাপপ্রবাহের পরিস্থিতি, শুক্রবার কোন কোন জেলায় হাঁসফাঁস অবস্থা