প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গ্রেফতার!

নিউ ইয়র্ক: গ্রেফতার প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। পর্নতারকাকে ঘুষ দেওয়ার অভিযোগে মঙ্গলবারই গ্রেফতার করা হয় তাঁকে।

ট্রাম্পের বিরুদ্ধে মোট ৩৪টি অপরাধের অভিযোগ আনা হয়েছে। মঙ্গলবার রাতে নিউ ইউর্কের ম্যানহাটন আদালতে আত্মসমর্পণের কথা ছিল তাঁর। গত সপ্তাহেই প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের আইনজাবী জানিয়েছিলেন, “হাস মানি” বা ঘুষ মামলায় মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করবেন ডোনাল্ড ট্রাম্প। কিন্তু আদালতের নির্দেশে আগেই আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্টকে হেফাজতে নিল পুলিশ। এর পর শুরু হয়েছে শুনানি। তবে আদালত কক্ষে বসে একটিও অপরাধ স্বীকার করেননি ট্রাম্প, এমনটাই সূত্রের খবর।

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ না খুলতে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ট্রাম্প ঘুষ দিয়েছিলেন। তবে ট্রাম্পের অনুগামীদের অভিযোগ, পুরোটাই রাজনৈতিক ষড়যন্ত্র।

পাশাপাশি, ট্রাম্পের শাস্তির দাবিতে বিক্ষোভ শুরু করেছেন তাঁর বিরোধীরাও। ক্যাপিটল হিলের মতো পরিস্থিতি যাতে ট্রাম্পের গ্রেফতারি ঘিরেও না তৈরি হয়, তার জন্য গোটা নিউ ইয়র্ক কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়। আদালত চত্বর ও ট্রাম্প টাওয়ারের বাইরে রবিবার থেকেই ধাতব ব্যারিকেড বসানো হয়। প্রায় ৩৫ হাজার পুলিশ মোতায়েন করা হয় নিরাপত্তা বজায় রাখতে।অন্য দিকে, ট্রাম্পের আইনজীবী হাজিরার ভিডিয়ো প্রকাশ্য আনা নিষিদ্ধ করতে আদালতে আবেদন জানিয়েছেন।

Related posts

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতহানির অভিযোগ! চন্দ্রিমা ভট্টাচার্যের নেতৃত্বে পথে তৃণমূল মহিলা কংগ্রেস

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

নির্বাচনী সভা থেকে ‘চাকরিহারা’দের বড়সড় আশ্বাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর