রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়িতে ইডি-র হানা

বোলপুর: রাজ্যের আরও এক মন্ত্রীর বাড়িতে কেন্দ্রীয় এজেন্সির হানা! শুক্রবার সকালে ক্ষুদ্র ও কুটিরশিল্প মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়িতে পৌঁছে যান এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) আধিকারিকরা। চন্দ্রনাথের বোলপুরের বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী।

সূত্রের খবর, এ দিন সকাল সাড়ে ৬টা থেকে সাতটার মধ্যে দুটি গাড়িতে বোলপুর পৌঁছে যায় ইডি-র টিম। কিছুক্ষণের মধ্যেই মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বোলপুরের নিচুপট্টির ‘চন্দ্রালয়’ নামের বাড়িটি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী।

জানা যায়, ইডি টিম ঘটনাস্থলে পৌঁছানোর সময় নিজের বাড়িতে ছিলেন না মন্ত্রী। তিনি ছিলেন তাঁর গ্রামের বাড়ি মুরারইতে। সাড়ে ১০টার কিছু ক্ষণ পরে তিনি মুরারইয়ের বাড়ি থেকে বোলপুরের উদ্দেশে রওনা দেন। ঘটনায় প্রকাশ, বোলপুরের বাড়িতে ছিলেন মন্ত্রীর স্ত্রী ও তাঁর দুই ছেলে। তাঁদের উপস্থিতিতেই দোতলা বাড়ির দুটি তলাতেই ইডি-র আধিকারিকরা তল্লাশি শুরু করেন।

গত মাসেই দেখা গিয়েছিল, বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়ির পাশের কার্যালয়ে হানা দেয় ইডি। একইসঙ্গে অনুব্রত যে কালীপুজো করেন, সেই প্রতিমার বিপুল গয়নার উৎস জানতে স্থানীয় ব্যাঙ্কেও গিয়েছিল ইডির দল। এ বার রাজ্যের মন্ত্রীর বাড়িতে পৌঁছল ইডির দল।

Related posts

উত্তরাখণ্ডে বন পোড়ানোর প্রক্রিয়া অব্যাহত, ১৩৮৬ হেক্টর বনাঞ্চল ক্ষতিগ্রস্ত, মৃত ৫

সন্দেশখালি নিয়ে স্লোগান উঠতেই মেজাজ হারালেন শুভেন্দু! অশালীন শব্দ বিরোধী দলনেতার

‘ ১০ থেকে ২০ তারিখের মধ্যে কেশপুরে খুন হতে পারে’, বিস্ফোরক অভিযোগ দেবের