প্রথম পাতা খবর অরবিন্দ কেজরিওয়ালের স্বাস্থ্যের অবনতি, সুগারের মাত্রা নিয়ে চিন্তিত চিকিৎসকেরা

অরবিন্দ কেজরিওয়ালের স্বাস্থ্যের অবনতি, সুগারের মাত্রা নিয়ে চিন্তিত চিকিৎসকেরা

60 views
A+A-
Reset

নয়াদিল্লি: আবগারি দুর্নীতি মামলায় ইডি হেফাজতে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। বুধবার সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছে।

সূত্রের খবর, ইডি হেফাজতে অরবিন্দ কেজরিওয়ালের স্বাস্থ্যের অবনতি হয়েছে। তাঁর সুগার লেভেল ক্রমাগত ওঠা-নামা করতে থাকে। মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের সুগার লেভেল ৪৬-এ নেমে এসেছে। চিকিৎসকদের মতে, সুগারের মাত্রা এত কমে যাওয়া খুবই বিপজ্জনক।

এর আগে বুধবার, মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের স্ত্রী সুনিতা কেজরিওয়াল একটি ভিডিও প্রকাশ করে বলেছেন যে তিনি মঙ্গলবার সন্ধ্যায় জেলে তাঁর স্বামীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তাঁর ডায়াবেটিস আছে, সুগারের মাত্রা ঠিক নেই। তবে কোনো কিছুতেই মুখ্যমন্ত্রী মুষড়ে পড়ার মানুষ নন। তিনি একজন সত্যিকারের দেশপ্রেমিক, নির্ভীক ও সাহসী ব্যক্তি। তাঁর দীর্ঘায়ু, সুস্থতা ও সাফল্য কামনা করেন সুনিতা। কেজরিওয়াল তাঁকে বলেছেন, “আমার দেহ জেলে। কিন্তু, আত্মা তোমাদের সবার মাঝেই আছে। চোখ বন্ধ করলেই তোমার চারপাশে আমাকে অনুভব করবে।”

এছাড়াও, সুনিতা কেজরিওয়াল বলেছেন, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট একাধিক বার তল্লাশি চালিয়ে একটি পয়সাও উদ্ধার করতে পারেনি। তাঁর স্বামী ২৮ মার্চ আদালতে তথাকথিত আবগারি নীতি কেলেঙ্কারিতে একটি বিস্ফোরক তথ্য প্রকাশ করবেন।

উল্লেখ্য, আম আদমি পার্টি (আপ) জাতীয় আহ্বায়ক কেজরিওয়ালকে ২১ মার্চ আবগারি নীতি সংক্রান্ত একটি অর্থ পাচার মামলায় গ্রেফতার করেছিল ইডি। আদালত তাঁকে ২৮ মার্চ পর্যন্ত ইডি হেফাজতে পাঠায়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.