প্রথম পাতা খবর পাহাড়ে জিটিএ নির্বাচন, ভোট দেবেন না বিমল গুরুং, শিলিগুড়ি মহকুমা পরিষদের অশান্তি

পাহাড়ে জিটিএ নির্বাচন, ভোট দেবেন না বিমল গুরুং, শিলিগুড়ি মহকুমা পরিষদের অশান্তি

61 views
A+A-
Reset

রবিবার সকাল থেকেই উৎসবের মেজাজে পাহাড়ে শুরু হয়েছে ভোটগ্রহণ। আজ পাহাড়ে জিটিএ নির্বাচন। ২৭৭ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে আজ। দীর্ঘ ১০ বছর পর ফের জিটিএ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। পাশাপাশি আজ শিলিগুড়ি মহকুমার নির্বাচনও। নির্বাচন ঘিরে কোনওরকম অশান্তি যাতে না হয় তার জন্য কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে পাহাড়। নিরাপত্তা বলয়ের মধ্যে ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৭টায়। শিলিগুড়ি মহকুমা পরিষদে এবার মোট ভোটার সংখ্যা ৫লক্ষ ২৭ হাজার ৯৩৮জন।

তবে এই ভোটে ভিলেন বৃষ্টি। গরুবাথান ব্লকে শুরু হয়েছে মশুল ধারে বৃষ্টি। যার ফলে ভোট কেন্দ্রগুলোতে সেভাবে ভোটাদের দেখা যাচ্ছে না। যারা যারা ভোট দিতে আসছেন, সকলে ছাতা মাথায় দিয়ে আসছেন। বৃষ্টির জন্য সমস্যায় সাধারণ মানুষ। বৃষ্টি কম হলেই ভোট কেন্দ্রগুলিতে ভির বারবে বলে আশা নেতাদের।

গোর্খা জনমুক্তি মোর্চার প্রধান বিমল গুরুং জানিয়ে দেন যে তিনি ভোট দিতে যাচ্ছেন না। প্রতিবাদ স্বরূপ তাঁর এই সিদ্ধান্ত। দলের অফিস থেকেই ভোটগ্রহণ পরিস্থিতির উপর নজর রাখবেন তিনি।
কার্শিয়াং এ ভোট দিলেন ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার অনিত থাপা। কার্শিয়াংয়ের ১৭ নম্বর ওয়ার্ডের ২৯/৭ নম্বর বুধে ভোটাধিকার প্রয়োগ করেন তিনি।

ফাঁসিদেওয়ার ৩৬ নম্বর বুথে তৃণমূল ও নির্দল সমর্থকদের মধ্যে সংঘর্ষ। এক নির্দল সমর্থক আহত হয়েছেন।
শিলিগুড়ি মহকুমা পরিষদের ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে ফাঁসিদেওয়া ব্লকের চটেরহাট প্রাইমারি স্কুলে ২৭/২৩৩,৩৪ নম্বর বুথে ভোট দেওয়া কে কেন্দ্র করে তৃণমূল এবং নির্দল এর মধ্যে ঝামেলা। অভিযোগ পোলিং অফিসারের সামনে একজনের ভোট অন্য আরেকজন দিচ্ছিল। পরবর্তীতে দু’পক্ষের মধ্যে ঝামেলা বাঁধে । পরিস্থিতি সামাল দেয় পুলিশ।

আরও পড়ুন

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.