মহিলা অপহরণ মামলায় গ্রেফতার প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার ছেলে

নয়াদিল্লি: কর্নাটকের জেডি (এস) বিধায়ক এইচডি রেভান্নাকে হেফাজতে নিয়েছে বিশেষ তদন্তকারী দল। একটি অপহরণের মামলায় তাঁকে হেফাজতে নিয়েছে পুলিশ। অশ্লীল ভিডিও মামলায় এইচডি রেভান্না ও তাঁর ছেলে প্রজ্বল রেভান্নার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগেরও তদন্ত চলছে।

গত কয়েকদিন ধরেই ‘বিতর্কিত’ ভিডিয়ো বিতর্কে চরম বিপাকে এইচডি রেভান্না ও তাঁর ছেলে জেডি(এস) সাংসদ প্রজ্জ্বল রেভান্না। মহিলা অপহরণের মামলায়ও নাম জড়ায়। এরইমধ্যে শনিবার সন্ধ্যা ৬টা ৪৫ নাগাদ প্রাক্তন প্রধানমন্ত্রীর বাসভবন থেকেই বিধায়কপুত্র এইচডি রেভান্নাকে নিয়ে যায় সিট।

গ্রেফতার থেকে বাঁচতে অন্তর্বর্তী সুরক্ষার জন্য স্থানীয় আদালতে আবেদন জানিয়েছিলেন এইচ ডি রেভান্না। তবে আদালত তা প্রত্যাখ্যান করে দেয়। এরপরই তাঁকে নিজেদের হেফাজতে নেয় কর্নাটক পুলিশের স্পেশাল ইনেস্টিগেশন টিম।

উল্লেখযোগ্য ভাবে, জনতা দল (সেক্যুলার) বা জেডি(এস) সুপ্রিমো তথা দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়ার ছেলে এইচডি রেভান্না। ছেলের যৌনভোগের জন্য এক মহিলাকে অপহরণের অভিযোগ ওঠে এইচডি রেভান্নার বিরুদ্ধে। অভিযোগে বলা হয়, এইচ ডি রেভান্না তাঁদের এক পরিচারিকাকে অপহরণ করে আনেন ছেলের যৌনভোগের জন্য। পরে তাঁর উপর শারীরিক নির্যাতন চালান বর্তমানে পলাতক হাসানের সাংসদ প্রজ্জ্বল রেভান্না।

Related posts

আন্তর্জাতিক মিউজিয়াম দিবসে কলকাতা জাদুঘর জমজমাট সাধারণ মানুষের ভিড়

‘বেরিয়ে যেতে পারেন’, অধীরকে কড়া কথা শুনিয়ে দিলেন খাড়্গে

কলকাতা থেকে শিলিগুড়ি যাওয়ার পথে মর্মান্তিক বাস দুর্ঘটনা, মৃত ২