‘আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না’, তৃণমূল যোগ দিতে চেয়ে ভগ্ন হৃদয়ে মমতাকে চিঠি সোনালির

কলকাতা: ফের তৃণমূলে ফিরতে চাইলেন ‘অভিমানী’ সোনালি। ভোটের টিকিট না পেয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন সোনালি গুহ। তবে কয়েকদিনের মধ্যেই মোহভঙ্গ ঘটল। তৃণমূল ছাড়ার জন্য এবার চিঠি লিখে দুঃখপ্রকাশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে খোলা চিঠিতে এই কথা লিখেছেন সোনালি গুহ।


সেইসঙ্গে বিজেপির বিরুদ্ধে একের পর বিস্ফোরক মন্তব্যও করেন তিনি। তিনি বলেন, ‘আমি আবেগপূর্ন হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম। এটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত, কিন্তু সেখানে নিজেকে মানিয়ে নিতে পারিনি। আবেগ ও অভিমানে চরম ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলাম দিদি। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমনই আমি আপনাকে ছাড়া বাঁচতে পারব না। আপনার আঁচলের তলায় টেনে নিন দিদি’।


তিনি অভিযোগ করেন, বিজেপি নেতারা তাঁকে এড়িয়ে চলছিলেন। তাঁকে কোনও কর্মসূচিতে ডাকা হোত না। তিনি জানান, বিজেপিতে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করছিলেন না। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গ ত্যাগ করে ভুল করেছিলেন। সোনালি গুহর এই টুইট ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে।

আরও পড়ুন:ব্ল্যাক ফাংগাসে আক্রান্ত হয়ে কলকাতায় প্রথম মৃত্যু, নতুন গাইডলাইন জারি করল স্বাস্থ্য দফতর


সোনালি গুহ আগামী মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রয়াত মেজ ভাই অসীম বন্দ্যোপাধ্যায়ের পারলৌকিক কাজে মুখ্যমন্ত্রীর বাড়ি যাবেন বলে জানিয়েছেন। বলেছেন, আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যুইট করেছি। কিন্তু তিনি এখনও কোনও উত্তর দেননি। তিনি মুখ্যমন্ত্রী। তাঁর অনেক কাজ। সময় পেলে উত্তর দেবেন আশা করছি।


তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “দলই সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত কোনও মন্তব্য করব না। তবে তৃণমূলের ক্ষতি করার জন্য সোনালি দি বিজেপিতে গেলেন কেন? আজ যদি ভোটে তৃণমূলের খারাপ ফল হতো, তাহলে এরাই সর্বশক্তি দিয়ে তৃণমূলকে শেষ করতে চাইত। যাতায়াতের ব্যাপারটাকে এরা সুবিধাবাদী পর্যায়ে নিয়ে গিয়েছেন।“

Related posts

বিজেপিতে বড় ধাক্কা! ভোটের মধ্যেই তৃণমূলে যোগ দিলেন বিদায়ী সাংসদ

সুন্দরবনে চোরাশিকারিদের হাতে খুন বনকর্মী, তদন্তে পুলিশ

ফের শুরু হতে চলেছে বৃষ্টি-পর্ব, চলবে কত দিন