প্রথম পাতা খবর ‘কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে’, হুঙ্কার দিলীপ ঘোষের

‘কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে’, হুঙ্কার দিলীপ ঘোষের

70 views
A+A-
Reset

ডেস্ক: ‘কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে’, বরানগরের প্রচার সভা থেকে হুঙ্কার বিজেপি রাজ্য সভাপতি  দিলীপ ঘোষের।  শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চারজনের মৃত্যু হয়েছে। এই ঘটনা নিয়ে উত্তাল গোটা রাজ্য। তোলপাড় হয়ে গিয়েছে রাজ্য–রাজনীতি। এই ঘটনাকে ‘গণহত্যা’ বলে দাবি করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে শীতলকুচির ঘটনা নিয়ে বেনজির হুমকি দিয়ে বসলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।


রবিবার বরাহনগরে দলীয় প্রার্থী পার্নো মিত্রের সমর্থনে জনসভা থেকে দিলীপ ঘোষ হুমকির সুরে বলেন, ‘‌বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।’‌ দিলীপ ঘোষ বললেন, ‘শীতলকুচিতে দুষ্টু ছেলেরা গুলি খেয়েছে। এই দুষ্টু ছেলেরা থাকবে না বাংলায়।কেউ আইন হাতে নিলে এটা সারা বাংলায় হবে।১৭ ণতারিখও কেন্দ্রীয় বাহিনী বুথে থাকবে।সেন্ট্রাল ফোর্স হাতে বন্দুক নিয়ে ঘুরতে আসেনি।  কেউ লাল চোখ দেখাতে পারবে না। কেউ বাড়াবাড়ি করলে, জায়গায় জায়গায় শীতলকুচি হবে’।

আরও পড়ুন: শীতলকুচিতে ‘গণহত্যা’ হয়েছে, শোকগ্রস্ত পরিবারের সব ধরনের সাহায্য ও পাশে দাঁড়ানোর আশ্বাস মমতার


এদিন সকালে শীতলকুচির ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করে দিলীপ ঘোষ বলেছিলেন, ‘‌উনি পাপ করছেন, অন্যায় করছেন। মানুষকে উস্কে দিচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায় খেপিয়েছেন। তারা সেন্ট্রাল ফোর্সের উপর হামলা করেছে। গুলি খেয়েছে। আমার মনে হয়, ওঁর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা হওয়া উচিত। প্রচার থেকে সরিয়ে গৃহবন্দি করে রাখা দরকার’।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.