নারী দিবসের শুভেচ্ছা বার্তা প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর

বিশ্বব্যাপী মহিলাদের অবদানের জন্য তাদের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি নিজের অফিসিয়ার হ্যান্ডেল থেকে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মহিলাদের। টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) লেখেন, ”আজ আন্তর্জাতিক মহিলা দিবসে অন্তর থেকে শুভেচ্ছা বিশ্বের সমস্ত নারীদের আমার শুভেচ্ছা। তোমাদের জন্য আমরা গর্বিত। তোমাদের অবদান ছাড়া সমাজ এতটা উন্নতি করত না।”

এখানেই শেষ নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের সংযোজন, “আমাদের সরকারও মহিলাদের ক্ষমতায়নের জন্য সচেষ্ট। সমাজে তাদের অগ্রগতির জন্য সুযোগ্য পরিবেশ তৈরিতে সদাসচেষ্ট সরকার।” শুধু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নন, নারী দিবসের শুভেচ্ছাবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (PM Narendra Modi)। তিনি টুইট করেছেন, ”নারীদিবসে কুর্নিশ জানাই নারী শক্তিকে। নিজ নিজ ক্ষেত্রে সাফল্যের জন্য আপনাদের অভিনন্দন। কেন্দ্র সরকার নারী ক্ষমতায়নের কথা মাথায় রেখে একাধিক জনকল্যাণকারী স্কিম এনেছে। একইসঙ্গে নারীর সম্মান রক্ষাতেও সচেষ্ট কেন্দ্র।”

এখানেই শেষ নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের সংযোজন, “আমাদের সরকারও মহিলাদের ক্ষমতায়নের জন্য সচেষ্ট। সমাজে তাদের অগ্রগতির জন্য সুযোগ্য পরিবেশ তৈরিতে সদাসচেষ্ট সরকার।” শুধু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নন, নারী দিবসের শুভেচ্ছাবার্তা দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তিনি টুইটে লেখেন, ”সমস্ত নারী এবং মহিলাদের জন্য আমি গর্বিত। তোমাদের সাফল্যে আমরা গর্বিত। যেকোনও কিছু করার ক্ষমতা রাখেন আপনারা। অন্য কারও বলার অপেক্ষায় থাকবেন। পৃথিবীটাকে আরও সুন্দর করে তোলার জন্য আপনাদের ধন্যবাদ।”

তৃণমূলের রাজ্যসভআর সাংসদ মৌসম বেনজির নূর তাঁর নারী দিবসের শুভেচ্ছাবার্তা উৎসর্গ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি লেখেন, ”আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা। তিনিই অনুপ্রেরণা। একজন মহিলা অন্যের জন্য কি করতে পারেন তা তাঁকে দেখলে বোঝা যায়।”
আন্তর্জাতিক নারী দিবসে সাইকেল মিছিল করলেন তৃণমূল বিধায়ক দেবাশিস কুমার। সাইকেল মিছিলে অংশ নেন দেবাশিস কুমারের মেয়ে অভিনেত্রী দেবলিনা কুমারও। ত্রিধারা সম্মিলনী থেকে শুরু হয়ে গড়িয়াহাট পর্যন্ত চলে ওই সাইকেলের মিছিল ।

Related posts

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের

ফের তাপপ্রবাহের পরিস্থিতি, শুক্রবার কোন কোন জেলায় হাঁসফাঁস অবস্থা