প্রথম পাতা খবর ভাইফোঁটার পরই কি রাজ্যে খুলতে চলেছে স্কুল-কলেজ? মুখ খুললেন শিক্ষামন্ত্রী

ভাইফোঁটার পরই কি রাজ্যে খুলতে চলেছে স্কুল-কলেজ? মুখ খুললেন শিক্ষামন্ত্রী

63 views
A+A-
Reset

ডেস্ক: পুজোর পর স্কুল খোলার সম্ভবনা রয়েছে বলে মাস কয়েক আগেই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। কালীপুজোর পর শিক্ষা প্রতিষ্ঠান খুলতে পারে বলে ভাবছিল শিক্ষাজগৎ। সেই মতো ভাইফোঁটার পর রাজ্যে স্কুল খোলার পরিকল্পনা থাকলেও, তবে এখনো কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। রবিবার সাংবাদিকদের এমনই জানালেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। পুজোর আগেই রাজ্যে স্কুল খোলার প্রস্তুতি নিতে নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই মতো রাজ্যজুড়ে শুরু হয়েছে স্কুলবাড়ি সংস্কার ও পরিষ্কারের কাজ শুরু হয়েছে। মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন ভাইফোঁটার পর পুজোর ছুটি শেষ হলে স্কুল খুলবে। পুজো মেটার পরও সেব্যাপারে কোনও নিশ্চয়তা দিতে পারলেন না শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। 

আরও পড়ুন: ‘একদিন গর্ব করার মতো কাজ করবেন’, এনসিবি কর্তাকে কথা দিলেন আরিয়ান


রবিবার দমদম বিধানসভা কেন্দ্রে একটি সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে দমদমের বিধায়ক ব্রাত্য বসু বলেছেন, “কোভিড পরিস্থিতি পর্যালোচনা করে মুখ্যমন্ত্রী সিদ্ধান্ত নেবেন। তাঁর সিদ্ধান্ত মোতাবেক খুলবে শিক্ষা প্রতিষ্ঠান।” 


এদিন শিক্ষামন্ত্রী বলেন, প্রধান বিবেচ্য বিষয় স্বাস্থ্যবিধি। স্বাস্থ্যের বিষয়টি বিবেচনা করে মুখ্যমন্ত্রী চূড়ান্ত নির্দেশ দেবেন। তাঁর নজরদারিতেই রয়েছে গোটা রাজ্যের স্বাস্থ্য পরিস্থিতি। তা দেখে তিনি যে মুহূর্তে নির্দেশ দেবেন আমরা সেই অনুযায়ী কাজ করব। যে সিদ্ধান্ত গৃহীত হবে তা ধাপে ধাপে সকলকে জানিয়ে দেওয়া হবে।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.