গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যাকর

গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে বীরভূমের ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর। দেওয়ালে ধাক্কা মারে তাঁর গাড়ি। বুকে আঘাত লাগে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা বাদাম বিক্রেতা তথা গায়ক ভুবনের। বর্তমানে সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি তিনি। সেখানেই চলছে তাঁর চিকিৎসা। 

বীরভূমের প্রত্যন্ত এলাকায় বাইকে চড়ে বাদাম বিক্রি করে বেড়াতেন ভুবন বাদ্যকর। ঠোঁটের কোণে হালকা হাসি আর মুখে তাঁর নিজের সৃষ্টি করা গান। হাতে দাঁড়ি পাল্লা নিয়ে বাদাম মাপতেন। কিন্তু সবসময়ই মুখে লেগে থাকত গান।

অনর্গল গেয়ে যেতেন “বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম/ আমার কাছে নেইকো বাবু ভাজা বাদাম/ আমার কাছে আছে শুধুই কাঁচা বাদাম।” আর তাঁর এই গান শুনতে শুনতে বাদাম কিনতেন এলাকার মানুষ।

বাদাম বিক্রি করার ফাঁকে ভুবন বাদ্যকরের গানই একদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপর থেকে বীরভূমের ভুবন বাদ্যকরকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। বর্তমানে সকলের ‘বাদাম কাকু’ হয়ে উঠেছেন তিনি।
তবে বর্তমানে আর বাদাম বিক্রি করতে রাজি নন ভাইরাল ভুবন। কারণ, তিনি এখন সেলিব্রিটি। গানকেই হাতিয়ার করে এগিয়ে যাওয়াই এখন লক্ষ্য তাঁর।

দিনকয়েক আগে ৩ লক্ষ টাকায় তাঁর গানের স্বত্ত্ব কিনে নেয় একটি মিউজিক কোম্পানি। আর ওই টাকার বিনিময়ে একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনেন ভুবন বাদ্যকর। 
জানা গিয়েছে, সোমবার সেই গাড়ি চালানোই শিখছিলেন তিনি। সেই সময় বিপত্তি ঘটে। দুর্ঘটনার কবলে পড়েন ভাইরাল ‘বাদাম কাকু’।

তড়িঘড়ি তাঁকে উদ্ধার করা হয়। বীরভূমের সিউড়ি সুপার স্পেশ্যালিটি  হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই ভরতি রয়েছেন ভুবন বাদ্যকর। চিকিৎসকরা জানিয়েছেন,  তাঁর বুকে চোট লেগেছে। তবে চোট তেমন মারাত্মক কিছু নয় বলেই প্রাথমিকভাবে মনে করছেন চিকিৎসকরা। নিশ্চিত হওয়ার জন্য কয়েকটি পরীক্ষা নিরীক্ষা করা প্রয়োজন। এদিকে, ‘বাদাম কাকু’র দুর্ঘটনার কথা শুনে স্বাভাবিকভাবেই হতাশ তাঁর শুভাকাঙ্ক্ষীরা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁর আরোগ্য কামনা করছেন।

Related posts

হাজি নুরুল জেতার পর মমতার প্রথম ভিজিট সন্দেশখালি, ঘোষণা বসিরহাটে

নন্দীগ্রামে প্রচারে গিয়ে ‘ চোর ‘ স্লোগান শুনলেন শুভেন্দু

দেশের ৪৯টি আসনে ভোটের হার ৬০.০৯ শতাংশ, পশ্চিমবঙ্গের সাতটি আসনে ৭৪.৬৫ শতাংশ