IPL 2022: পাঞ্জাব কিংসের নতুন অধিনায়ক হলেন মায়াঙ্ক আগারওয়াল

আইপিএল শুরু হতে আর মাত্র কয়েকটা দিন। এরমঘ্যেই নিলামে নিজেদের দল গুছিয়ে নিয়েছে সমস্ত ফ্র্যাঞ্চাইজি। একে একে সব দলই তাঁদের অধিনায়কের নাম ঘোষণা করছে। এবার পাঞ্জাব কিংস তাঁদের নতুন অধিনায়ক হিসেবে মায়াঙ্ক আগারওয়ালের নাম জানাল। মেগা নিলামের আগে থেকেই মায়াঙ্ককে পাঞ্জাব কিংস ধরে রেখেছিল।

উল্লেখ্য, মায়াঙ্ক আগরওয়াল ২০১৮ সাল থেকে পঞ্জাবের হয়ে খেলছেন। তিনি দলের সহ-অধিনায়ক ছিলেন। বেশ কিছু ম্যাচে দলের অধিনায়কত্বও করেছেন। এবার মায়াঙ্ককে ১২ কোটি টাকা দিয়ে দলে ধরে রেখেছে পাঞ্জাব কিংস। অধিনায়ক হিসেবে নাম ঘোষণা হওয়ার পর মায়াঙ্ক আগরওয়াল বিবৃতি দিয়েছেন। মায়াঙ্কের কথায়, ‘আমি দীর্ঘদিন ধরে এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত। তাই এই সুযোগ পাওয়া বড় সম্মানের বিষয়’।

মায়াঙ্ক ছাড়াও আর্শদীপ সিংকে ৪ কোটি টাকা দিয়েছে পাঞ্জাব। প্রসঙ্গত, পাঞ্জাব কিংস এবার শিখর ধাওয়ানকেও কিনেছে। এমন পরিস্থিতিতে মনে করা হয়েছিল যে মায়াঙ্ক আগরওয়াল বা শিখর ধাওয়ান দলের নেতৃত্ব পেতে পারেন। কিন্তু পাঞ্জাব দল তাঁর পুরোনো সতীর্থের উপরই আস্থা দেখাল।

উল্লেখ্য, পাঞ্জাব কিংসের নেতৃত্ব আগে কেএল রাহুলের হাতে ছিল। কিন্তু, মেগা নিলামের আগেই দল থেকে আলাদা হয়ে যান তিনি। কেএল রাহুল এখন আইপিএলের নতুন দল লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক। তাঁকে ১৭ কোটি টাকা দিয়ে কিনেছে লখনউ।

Related posts

বিকাশকে ঘিরে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের একাংশের

রাজভবন, জাদুঘর উড়িয়ে দেওয়ার হুমকি, তদন্তে লালবাজার

মালদহে ভোটপ্রচারে মুখ্যমন্ত্রী, মঙ্গলে জোড়া সভা