‘ডায়রি করে রাখুন, মেয়াদ ফুরোলেই ওনার স্থান হবে প্রেসিডেন্সি জেলে’, মন্তব্য কল্যাণের, ‘ আমি স্তম্ভিত’, পাল্টা ট্যুইট রাজ্যপালের

ডেস্ক: রাজ্যপালকে নজিরবিহীন আক্রমণ করলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। নারদ কাণ্ডে যে চার হেভিওয়েটকে গ্রেপ্তার করা হয়েছে, তার পিছনে ধনকড়ের ভূমিকা রয়েছে বলেই দাবি করেই এই আক্রমণ করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

কল্যাণবাবু বলেছেন, “রাজ্যপালের নামে সবাই থানার থানায় এফআইআর করুন। আজ ওনার কিছু হবে না। তিনি রাজ্যপাল তাই। তবে তিনি যখন রাজ্যপাল থাকবেন না, তখন ওনার এই প্রেসিডেন্সি জেলে জায়গা হবে।” 


শ্রীরামপুরের তৃণমূল সাংসদ বলেছেন, সবাই থানায় থানায় ডায়েরি করে রাখুন। যেদিন রাজ্যপাল থাকবেন না, সেদিন কেস স্টার্ট করা যাবে, তখন প্রেসিডেন্সি জেলে ঢোকানো যেতে পারে।

আরও পড়ুন: দ্বাদশ শ্রেণির পরীক্ষা নিয়ে বৈঠক কেন্দ্রের, রাজ্যগুলির পরামর্শ চাইল শিক্ষামন্ত্রী


জগদীপ ধনকড়ের বিরুদ্ধে থানায় থানায় ডায়েরি করার কথা বললেন। এমনকি তাঁর মুখে শোনা গেল জেলে ঢোকানোর হুঁশিয়ারিও।সোমবার নারদ মামলায় চার্জশিট পেশের দিন সকালে সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম,মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে বাড়িতে থেকে তুলে এনে গ্রেফতার করে সিবিআই। জগদীপ ধনকড়কে “সংবিধানের ঘাতক”, “রক্তচোষা” বলে কটাক্ষও করেছেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় । যা নিয়ে স্বাভাবিকভাবেই বিতর্ক তৈরি হয়েছে।


এদিকে কল্যাণ এই মন্তব্য শুনে ট্যুইট করেন রাজ্যপাল জগদীপ ধনকড় । ট্যুইটে রাজ্যপাল লিখেছেন, “তিনি একজন তৃণমূল নেতা। তিনি একজন সাংসদ। তিনি এনজন আইনজ্ঞ। আমি তাঁর কথা শুনে বিস্মিত। তাঁর এই বক্তব্য পশ্চিমবঙ্গের মানুষের সংস্কৃতির সঙ্গে মেলে না।” 

Related posts

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ শুনানি সুপ্রিম কোর্টে