প্রথম পাতা খবর ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন লক্ষ্মীরতন শুক্লা, সরে দাঁড়ালেন দলের সব দায়িত্ব থেকে

ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন লক্ষ্মীরতন শুক্লা, সরে দাঁড়ালেন দলের সব দায়িত্ব থেকে

261 views
A+A-
Reset

কলকাতা : মন্ত্রিত্ব ছাড়লেন লক্ষ্মীরতন শুক্লা। রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ দফতরের প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী তাঁর পদত্যাগপত্র গ্রহণ করেছেন বলে খবর। আপাতত রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বলে এই সিদ্ধান্ত, জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার। মুখ্যমন্ত্রীও পদত্যাগপত্র গ্রহণ করেছেন বলে খবর। তবে বিধায়ক পদে পূর্ণ মেয়াদেই থাকতে চান লক্ষ্মী।

মন্ত্রিত্বের পাশাপাশি হাওড়া জেলা তৃণমূলের সভাপতি পদ সহ দলের যাবতীয় দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মী। তবে উত্তর হাওড়ার বিধায়ক পদ থেকে এখনই পদত্যাগ করছেন না বলেই মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে জানিয়েছেন তিনি। বিধানসভার সম্পূর্ণ মেয়াদ তিনি সম্পূর্ণ করতে চান বলেও ইচ্ছাপ্রকাশ করেছেন।

মমতা এদিন নবান্নে সাংবাদিক বৈঠকে বলেন, ”লক্ষ্মী ভাল ছেলে। খেলাধুলোর জগত থেকে এসেছে। রাজনীতি থেকে অব্যাহতি চেয়েছে। আমি রাজ্যপালকে ওর পদত্যাগ পত্র গ্রহণ করার প্রস্তাব দেব। ও বিধায়ক থাকবে। আর তো একমাস পরেই ইলেকশন। এতে কোনও ভুল বোঝাবুঝির ব্যাপার নেই। ওর প্রতি আমার শুভেচ্ছা থাকল।” ক্রীড়াজগৎ ছেড়ে রাজনীতিতে আসার পর বেশ দক্ষতার সঙ্গেই দায়িত্ব সামলেছিলেন লক্ষ্মীরতন শুক্লা। সংগঠনের কাজেও তাঁর উপর ভরসা ছিল দলনেত্রীর। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.