প্রথম পাতা খবর বামেদের ডাকা বন্‌ধে অবরোধ করে জনজীবন ব্যাহত করার চেষ্টা, ধর্মঘটীরা রাস্তায় খেললেন ক্যারাম, ফুটবল, কাটাকুটি

বামেদের ডাকা বন্‌ধে অবরোধ করে জনজীবন ব্যাহত করার চেষ্টা, ধর্মঘটীরা রাস্তায় খেললেন ক্যারাম, ফুটবল, কাটাকুটি

68 views
A+A-
Reset

কলকাতা : বাম-কংগ্রেসের ছাত্র ও যুব সংগঠনগুলির ডাকা নবান্ন অভিযানে পুলিশের ভূমিকার প্রতিবাদে আজ রাজ্য জুড়ে ১২ ঘণ্টার বন্‌ধের ডাক দিয়েছে বামেরা।

কিন্তু সেই বন্‌ধের প্রভাব পড়ল না রাজ্যের কোথাও। সকাল থেকেই স্বাভাবিক নিয়মে শুরু হয় জনজীবন। বাস, অন্যান্য গাড়ি ও রেল চলাচল শুরু হয় যথা নিয়মে। জায়গায় জায়গায় রেল ও সড়ক অবরোধ সেই নিময়কে ভেঙে দিতে সামিল হল বন্‌ধ সমর্থকরা।

কাঁচড়াপাড়ায় রেল অবরোধ করে বন্‌ধ সমর্থকরা। শিয়ালদা বনগাঁ শাখার বামনগাছি ও বিড়া স্টেশনে লাইনে নেমে বিক্ষো দেখানো হয়।

উত্তর ২৪ পরগনার শ্যাম নগরে বন্‌ধের সমর্থনে বিক্ষোভ দেখায় বাম সমর্থকরা। অশোকনগর বিল্ডিং মোড়ে যশোর রোডের উপর বসে কাটাকুটি খেলেন বাম কর্মী সমর্থকরা। আটকে পড়ে বাস ও গাড়ি।

বন্‌ধ সমর্থকদের সরিয়ে দিচ্ছে পুলিশ

দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং হাসপাতাল মোড়ে রাস্তায় ক্যারাম বোর্ড পেতে খেলেন ধর্মঘটীরা। এর ফলে যানজট সৃষ্টি হয় ক্যানিং বারুইপুর রোডে।

হাওড়ার দাশনগরের শানপুর মোড়ে রাস্তা আটকে ফুটবল খেলা শুরু করে বামেরা। পুলিশ এসে ফুটল কেড়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয় । একই চিত্র ছিল উত্তরপাড়ার ধাড়সা মোড়ে। সেখানেও ফুটবল খেলে বাম সমর্থকরা।

যাদবপুরে বন্‌ধের সমর্থনে মিছিল বের করে বামেরা। শ্যামবাজার পাঁচ মাথার মোড় অবরোধ করেন ধমঘটীরা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.