প্রথম পাতা খবর বিসিসিআই থেকে কেন বাদ সৌরভ? বিস্ফোরক মন্তব্য মদনের

বিসিসিআই থেকে কেন বাদ সৌরভ? বিস্ফোরক মন্তব্য মদনের

63 views
A+A-
Reset

কলকাতা: বিসিসিআই (BCCI)-এর প্রেসিডেন্ট হিসেবে আর দেখা যাবে না সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)-কে। ক্রিকেট বোর্ডে এ বার শুরু হতে চলেছে রজার বিনির যুগ। ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার এই রদবদলে লেগেছে রাজনৈতিক রং!

বুধবার ইন্ডিয়া টুডে-র কাছে একটি সাক্ষাৎকারে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra) দাবি করেন, “সৌরভ নিজে বোর্ড প্রেসিডেন্ট হতে চাননি। বিজেপি তাঁকে ওই পদে এনেছিল। যাতে তাঁকে পশ্চিমবঙ্গে বিজেপির সম্ভাব্য মুখ্যমন্ত্রী মুখ হিসেবে তুলে ধরা যায়”।

তিনি আরও বলেন, “যে সময় সৌরভ প্রেসিডেন্ট হয়েছিলেন তার সাত দিন আগেও আমার সঙ্গে তাঁর একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল সৌরভের। তিনি তখন বোর্ডের প্রেসিডেন্ট হওয়ার কোনও আগ্রহ দেখাননি। বিজেপি নিজের স্বার্থেই ওঁকে এই পদের দায়িত্ব দিয়েছিল”।

মদনের দাবি, মিঠুন চক্রবর্তী বিজেপির জন্য যা করেছেন, সৌরভ তা করতে পারেননি। তিনি আরও বলেন, বিজেপিতে যোগ দিতে অস্বীকার করলে জেলে যেতে হয়। কিন্তু সৌরভের সঙ্গে বিজেপি তা করতে পারেনি, কারণ তিনি একজন জাতীয় আইকন। এখানেই শেষ নয়, মিঠুন চক্রবর্তীর প্রসঙ্গ টেনে তিনি বলেন, “সৌরভ এবং মিঠুন মোটেও এক ব্যক্তি নন। আমরা দাদার পাশে রয়েছি”।

মদনের বিস্ফোরক দাবির প্রতিক্রিয়ায়, বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, “এই সমস্ত কথা বলা মানে সৌরভ গঙ্গোপাধ্যায়কে অপমান করা। বিজেপি-র বিরুদ্ধে কুৎসা করার জন্য এই সমস্ত মন্তব্য করা হচ্ছে। আদতে এই কথাবার্তাতে ক্রিকেট প্রেমীরা কষ্ট হবে। খেলার সঙ্গে রাজনীতি মিশিয়ে দেওয়া কোনো সময় কাম্য নয়”।

আরও পড়ুন: উচ্চ প্রাথমিকের নিয়োগে সুখবর, ১৫৮৫ জনের ইন্টারভিউ নির্দিষ্ট দিনেই

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.