প্রথম পাতা খবর বাংলার প্রাপ্য আদায়ে আজ দিল্লিতে মমতা, সঙ্গে অভিষেক

বাংলার প্রাপ্য আদায়ে আজ দিল্লিতে মমতা, সঙ্গে অভিষেক

329 views
A+A-
Reset

কলকাতা: রবিবার দুপুরে দিল্লি উড়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের কাছে প্রাপ্য ১০০ দিনের কাজের টাকা আদায়-সহ বাংলার প্রতি মোদি সরকারের এই বঞ্চনার বিরুদ্ধে সরব হতেই তাঁর দিল্লি সফর।

মমতার দিল্লি সফরের এই পর্বে সকলের নজর রয়েছে যে বৈঠকের দিকে, সেটি হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর সাক্ষাৎ। যে মিটিংয়ের মূল এজেন্ডাই হল, বাংলার হকের টাকা আদায়। এ ছাড়াও রাজধানীতে থাকাকালীন ১৯ তারিখ ‘ইন্ডিয়া’ জোটের বৈঠকে যোগ দেওয়ার আগে সোমবার দলের সাংসদদের সঙ্গেও মিলিত হবেন তিনি।

নবান্ন সূত্রে খবর, মঙ্গলবার দুপুর তিনটের সময় ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকাল ১১টার সময় প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। ওইদিন বিকেল চারটের সময় দিল্লি বিমানবন্দর থেকে রওনা দেওয়ার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

দিন কয়েক আগেই প্রধানমন্ত্রীর সঙ্গে এই বৈঠক নিয়ে মুখ খুলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “১৭ তারিখে দিল্লি যাব। বাংলার অধিকার ছিনিয়ে নিয়েছে। সেটা ফিরিয়ে নিতে যাব। প্রধানমন্ত্রীর থেকে সময় চেয়েছি। আমার পয়সা ফেরত নিতে দিল্লি যাচ্ছি।” এই সফরে মমতার সঙ্গেই যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রীর সঙ্গে মমতার বৈঠকে তাঁরও যোগ দেওয়ার কথা রয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.