‘বিদ্রোহী’ অর্জুন, স্পষ্ট বার্তা মমতার

কলকাতা: রবিবার ব্রিগেডে জনগর্জন সভায় প্রার্থীতালিকা ঘোষণা করে তৃণমূল। তারপরেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। বলেন, “দল আমার বিশ্বাস ভেঙেছে। এ ঘোষণায় আমি স্তম্ভিত।” তাঁর বিজেপিতে প্রত্যাবর্তনের জল্পনাও বেশ জোরালো। এমন পরিস্থিতিতে অর্জুনকে স্পষ্ট বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার নিজের অফিসে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সরিয়ে সেখানে নরেন্দ্র মোদীর ছবি রাখেন অর্জুন। বুধবার সাফ জানিয়ে দেন, তিনি ব্যারাকপুরেই লড়বেন। যদিও কোন দলের হয়ে, তা স্পষ্টভাবে বলেননি। অর্থাৎ অর্জুনের ফের বিজেপিতে যোগ দেওয়া শুধুমাত্র সময়ের অপেক্ষা।

শিলিগুড়িতে বুধবার মমতা বলেন, “আমার কিছু বলার নেই। উনি তো এখনও বিজেপির সাংসদ। উনি কিন্তু বিজেপির সাংসদ পদ ছাড়েননি, এটা মাথায় রাখবেন। উনি এখনও বিজেপির টিকিটেই সাংসদ রয়েছেন। তাই এটা ওঁর স্বাধীনতা, কোন পার্টির হয়ে দাঁড়াবেন, না-দাঁড়াবেন। আমরা রাজনৈতিকভাবে লড়াই করব। ব্যারাকপুরে আমাদের প্রার্থী পার্থ ভৌমিক। আমাদের সেচমন্ত্রী। ভালো ছেলে। আমি আশা করি পার্থ ভৌমিক মানুষের সমর্থন পাবে।”

প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা ভোটে বিজেপির প্রতীকে লড়াই করে ব্যারাকপুরে জয়ী হন অর্জুন। ২০২২ সালে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে জোড়াফুলে এসেছিলেন। তৃণমূল ২০২৪-এর লোকসভা নির্বাচনে টিকিট দেবে, এই আশ্বাসেই তিনি শিবির বদল করেছিলেন বলে অর্জুন একাধিকবার দাবি করেছেন। তবে, ২০২২ সাল থেকে তৃণমূলের সঙ্গে থাকলেও খাতায়কলমে তিনি এখনও বিজেপির সাংসদ।

Related posts

শুরু পঞ্চম দফার প্রচার, আজ জোড়া সভা মমতার

গুজরাতের বিরুদ্ধে মাঠে না নেমেই আইপিএল ২০২৪ কোয়ালিফায়ারে কেকেআর!

বৃষ্টি কমলেই তাপমাত্রা বৃদ্ধি, কী বলছে আবহাওয়ার পূর্বাভাস