প্রথম পাতা খবর কলকাতায় সমস্ত বড় সভা বাতিল করলেন মমতা

কলকাতায় সমস্ত বড় সভা বাতিল করলেন মমতা

108 views
A+A-
Reset

ডেস্ক:  রাজ্যের করোনার বাড়বাড়ন্তের মধ্যেই কলকাতায় সমস্ত বড় সভা বাতিল করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা জানান, করোনা পরিস্থিতির মধ্যে কলাকাতায় আর কোনও বড় সভা করবেন না তিনি। এর পাশাপাশি  অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন এক টুইট বার্তায় জানিয়েছেন,পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় আর কোনও প্রচার চালাবেন না।


  তৃণমূলনেত্রী বলেন, ‘করোনা পরিস্থিতির যে রকম অবনতি হয়েছে তাতে আমি কলকাতায় আর কোনও বড় সভা করবো না বলে ঠিক করেছি। শুধু ২৬ এপ্রিল বিডন স্ট্রিটে একটা সভা ঘোষণা করা হয়েছে ওটা করবো।’করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে তিনি বিভিন্ন জেলায় তাঁর যাবতীয় কর্মসূচির সময় কমিয়ে ফেলছেন। শহরের বাইরে সমস্ত জনসভা ও কর্মসূচি আধ ঘণ্টার মধ্যেই শেষ করবেন বলে তৃণমূল সূত্রের খবর।

আরও পড়ুন: প্ররোচনামূলক মন্তব্যের জের, সায়ন্তন ও সুজাতার প্রচারে নিষেধাজ্ঞা কমিশনের


তৃণমূল নেতা ডেরেক ও’ব্রায়েন জানিয়েছেন, রাজ্যে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই দিক বিচার করে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় কোনো বড় রাজনৈতিক মিছিল করবেন না জানিয়েছেন। 


এর আগে কংগ্রেস নেতা রাহুল গান্ধী জানিয়েছিলেন যে, কোভিড -১৯ আক্রান্তের সংখ্যা ক্রমে বৃদ্ধি পাওয়ায় পশ্চিমবঙ্গে তাঁর সকল নির্ধারিত সমাবেশকে স্থগিত করছেন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.