প্রথম পাতা খবর ভাঙা পায়েই খেলা হবে, লড়াই হবে, জেতা হবে, চ্যালেঞ্জ মমতার

ভাঙা পায়েই খেলা হবে, লড়াই হবে, জেতা হবে, চ্যালেঞ্জ মমতার

81 views
A+A-
Reset

ডেস্ক: সবাইকে দমিয়ে দেওয়ার চেষ্টা। ভাবছে বিজেপি ছাড়া দেশে আর কোনও দল থাকবে না। বিজেপি হঠাও, দেশ বাঁচাও। আমাকে আক্রমণ করলে মা-বোনেরা হাতা-খুন্তি নিয়ে জবাব দেবে। বিজেপির কথায় ভুল বুঝে ওদের নির্বাচিত করেছেন, ওদের অভ্যাস প্রতিদিন বাংলাকে কুৎসা, অপপ্রচার করছে। কৃষকদের আন্দোলন রুখতে পেরেক পুঁতে দেওয়া হয়েছে। বলরামপুরের জনসভা থেকে কেন্দ্রকে কটাক্ষ মমতার।


আমার থেকে মানুষের যন্ত্রণা বেশি। আমি স্ট্রিট ফাইটার। বললেন মমতা। অনেক মার খেতে খেতে এই জায়গায় এসেছি। আমি ভাঙি তবু মচকাই না। বললেন মমতা। আমার কাজে দুঃখ পেলে ক্ষমা করে দেবেন। 

বিজেপির কথায় ভুল বুঝে ওদের নির্বাচিত করেছেন, ওদের অভ্যাস প্রতিদিন বাংলাকে কুৎসা, অপপ্রচার করছে। কৃষকদের আন্দোলন রুখতে পেরেক পুঁতে দেওয়া হয়েছে। ২ বছর আগে জিতে গেছে বিজেপি, ১৮ জন এমপি আবার এমএলএ ভোটে দাঁড়িয়েছে।  এমপি হয়ে ভরাডুবি, এমএলএ হয়ে বাজাবে ডুগডুগি, বিজেপিকে আক্রমণ মমতার।


সেল বিক্রি করে দিচ্ছে, কোল বিক্রি করে দিচ্ছে, কোল মাইন, ইসিএল বন্ধ হয়ে গেলে সমস্ত কর্মীরা কোথায় যাবে। দেশটাকে সর্বনাশের পথে নিয়ে যাওয়া হচ্ছে, এরা অত্যাচারী সরকার। কাজ নেই কর্ম নেই শুধু মিথ্যা কথা বলে। এরা রথযাত্রা করছে, এদের রথযাত্রায় বিজেপি নেতারা খাচ্ছে-দাচ্ছে-ঘুরে বেড়াচ্ছে। দেশের প্রধানমন্ত্রী এত বড় মিথ্যাবাদী কোথাও পাবেন না। বছরে দু’বার করে দুয়ারে সরকার কাজ করবে।


আমরা উন্নয়ন করে যাচ্ছি, বিজেপি একটা পার্টি খালি দাম বাড়িয়ে যাচ্ছে। তিনি বলেন, একদিনে বাংলায় উন্নয়ন করছে তৃণমূল সরকার। অন্যদিকে গ্যাস, কেরোসিনের দাম বাড়িয়ে যাচ্ছে বিজেপি। নির্বাচনের সময় মানুষদের ৫০০, ৫০০০ টাকা দেয় বিজেপি। ব্যাঙ্ক, কয়লা বিক্রি করে দিচ্ছ। রেল, বিএসএনএল, এয়ার ইন্ডিয়া বিক্রি করছে। লোকজনকে ভিক্ষা দাও নির্বাচনের সময় । দু’ বছর আগে লোকসভায় বিজেপি তো পুরুলিয়ায় জিতল মিথ্যা বলে। ১৫ লক্ষ টাকা দেবে বলল। দিয়েছে? ভোটের সময় টাকা দিয়ে কিনতে চায়। মনুষ্যত্ব বিক্রি করবেন না। বিজেপি এত টাকা কোথা থেকে পাচ্ছে? সব বেচে দিচ্ছে।

আরও পড়ুনঃ ভাঙা পায়েই খেলা হবে, লড়াই হবে, জেতা হবে, চ্যালেঞ্জ মমতার


আগামী মে মাস থেকে বিধবাদের এক হাজার টাকা দেওয়া হবে। উন্নয়নের চূড়ান্ত কাজ করা হয়েছে। রেশন বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে বিনামূল্যে। খাদ্য, স্বাস্থ্য বিনা পয়সায় এই সরকার দিচ্ছে। আমি তো আগে এসে দেখেছি ভাঙা রাস্তা। এখন ঝাঁ চকচকে পথ। আমি খুব খুশি হই যদি বাঘমুণ্ডি, ঝালদা ভাল থাকে। আপনারা ভাল থাকলে আমি খুশি হই। সকলে যখন একসঙ্গে থাকে, কোনও ভাগাভাগি নেই তার থেকে ভাল আর কী হতে পারে। হিন্দু, মুসলিম, বৌদ্ধ, সাঁওতাল, কুম্ভকার, বাউড়ি সবাই আছেন এখানে।
পুরুলিয়ায় ৬৪০০০ কোটি টাকা বিনিয়োগ হবে। প্রচুর কর্মসংস্থান হবে। ৬০ বছরের বেশি আদিবাসী সাঁওতাল পেনশন পাবেন। ১৮ বছর থেকে মিলবে বিধবা ভাতা। কেউ ভোট দখল করতে এলে ছেড়ে কথা বলবেন না। ভাইয়ের পাশে থাকবে মা বোনেরা এগিয়ে যাবে। আমার সব কর্মী ভাঙিয়ে নিয়েছ, আমার পা ভেঙেছে। শুধু ধর্মের বিভাজন করে বিজেপি। খেলা হবে, লড়াই হবে, জেতা হবে। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.