প্রথম পাতা খবর ‘তাঁকে ব্যাবহার করেছে, কখনও উপযুক্ত মর্যাদা দেয়নি’, তৃণমূল ত্যাগ করে জানালেন দেবশ্রী 

‘তাঁকে ব্যাবহার করেছে, কখনও উপযুক্ত মর্যাদা দেয়নি’, তৃণমূল ত্যাগ করে জানালেন দেবশ্রী 

106 views
A+A-
Reset

ডেস্ক:  ‘তৃণমূল তাঁকে ব্যাবহার করেছে। কিন্তু কখনও উপযুক্ত মর্যাদা দেয়নি।’ একই সঙ্গে তিনি জানিয়েছেন, রাজনীতি ছেড়ে অভিনয়ে ফিরতে চান তিনি। দলত্যাগ করে এমনটাই জানিয়েছেন দেবশ্রী। আজ দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে চিঠি লিখে নিজের সিদ্ধান্তের কথা জানান তিনি। দলের কোনও পদে না থাকায় পদত্যাগের প্রয়োজন নেই বলে জানিয়েছেন অভিনেত্রী-বিধায়ক। 


দীর্ঘদিন থেকেই তৃণমূলের কোনও কর্মসূচিতেই দেখা যায়নি দেবশ্রী রায়কে। এমনকি নিজের বিধানসভা কেন্দ্র রায়দিঘিতেও কোনও অনুষ্ঠানে তাঁকে ইদানীং দেখা যায়নি! এই পরিস্থিতিতে  দেবশ্রী রায়ের বিধানসভা আসন রায়দিঘিতে অলোক জলদাতাকে প্রার্থী করেছে তৃণমূল।

দেবশ্রী বলেন, আমিই বলেছিলাম রায়দিঘিতে দাঁড়াব না। কুণাল ঘোষ বলেছিলেন দিদি আপনি দলের বিরুদ্ধে কোনও কথা বলবেন না। আমি কি পার্টির বিরুদ্ধে গত ১০ বছরে কিছু বলেছি? বলিনি। আমি বলেছি আমার সঙ্গে এই এই হয়েছে। উনি বলেছিলেন আমি বসে আলোচনা করব। কিন্তু সময় হয়নি ব্যস্ত মানুষ। সেই জন্য আমি সিদ্ধান্ত নিয়ে নিলাম।

আরও পড়ুনঃ ‘ইভিএমের মাধ্যমে বহিরাগতদের বিদায় করুন’, দাঁতনের সভায় অভিষেক
তাহলে কি প্রার্থী না হতে পেরেই দলত্যাগ?  দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে দেবশ্রী জানান, দল তাঁকে ব্যবহার করেছে। কিন্তু পরিবর্তে উপযুক্ত সম্মান পাননি। দু’ বারের বিধায়ক হওয়ার পরও কখনও মন্ত্রিত্ব পাননি দেবশ্রী। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এমনকী, অ্যানিম্যাল রিসোর্স ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান না করায় ক্ষুব্ধ দেবশ্রী। তিনি এও বলেন, কোনও দল সম্মান নিয়ে ডাকলে কাজ করতে আপত্তি নেই। বলেন, অভিনয় করব। আর যদি কেউ সম্মান দিয়ে কিছু অ্যাপ্রোচ করে, তাহলে ভেবে দেখব।

রবিবারই বিজেপি থেকে অব্যহতি চেয়েছেন শোভন চট্টোপাধ্যায়। শোভনবাবুর আপত্তিতেই এতদিন বিজেপিতে যোগদান করা হয়নি দেবশ্রীর। শোভনবাবুর দলত্যাগের পরদিনই তৃণমূলে ইস্তফা দিলেন দেবশ্রী। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.