আরামবাগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় চুরি হল সোনার হার, মোবাইল, মানিব্যাগ

সোনার হার চুরি যাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন এক মহিলা। ছবি: ইউটিউব থেকে

কলকাতা: বঙ্গ সফরে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দু’দিনের সফরের প্রথম দিনে আরামবাগে সভা করছেন তিনি। সভার মঞ্চ থেকে কড়া হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী। অন্য দিকে, শুক্রবার ওই সভাস্থলে পকেটমার ও ছিনতাইবাজদের দৌরাত্ম্যের খবরও পাওয়া গিয়েছে। নেতা কর্মীদের অনেকের পকেট থেকে মোবাইল ও মানিব্যাগ চুরি যায়। এক মহিলার গলার হার ছিনতাইয়েরও চেষ্টা হয়েছিল।

মাঠের বাইরে পুলিস ক্যাম্পে গিয়ে অনেকেই মোবাইল ও মানিব্যাগ চুরি হওয়ার কথা জানান। তাঁদের আরামবাগ থানায় অভিযোগ জানাতে বলা হয়।

ঘটনায় প্রকাশ, পালানোর সময় এক কেপমারকে হাতেনাতে ধরে ফেলে মাঠে আসা লোকজন। ঘটনায় সভাস্থলে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ইউটিউব চ্যানেলের ভিডিয়োয় দেখা যায়, সোনার হার ছিনতাইয়ের পর এক মহিলা কান্নায় ভেঙে পড়েছেন। পুলিশ ক্যাম্পে নালিশও জানান তিনি।

পূর্ব বর্ধমানের ভাতার বিধানসভার কুড়ম্বা এলাকার বিজেপির মণ্ডল সভাপতি ব্রজগোপাল ঘোষ দাবি করেছেন, পকেট‌ থেকে মোবাইল উধাও হয়ে গিয়েছে। মাঠের পাশে পুলিস ক্যাম্পে গিয়ে চুরির বিষয়টি জানান। তাঁকে বলা হয় আরামবাগ থানায় গিয়ে অভিযোগ জানাতে। পিছনের পকেট থেকে মানি ব্যাগ খোয়া গিয়েছে বাতানল পঞ্চায়েতের বাসিন্দা সাগর পণ্ডিতের। তাঁর দাবি, মানি ব্যাহে এক হাজার ৬০টাকা ছিল। এক মহিলার গলার হার ছিনতাইয়ের চেষ্টা হয়। ওই যুবককে আটক করা হয়।

জানা গিয়েছে, মাঠের ভিড়ের মধ্যে এ ভাবেই হাতসাফাই করে নেওয়া হয়েছে। অনেকের মানিব্যাগ, মোবাইল চুরি গিয়েছে। কর্মী-সমর্থকদের ভিড়ে পকেটমাররা মিশে এসব করেছে।

Related posts

ফের শুরু হতে চলেছে বৃষ্টি-পর্ব, চলবে কত দিন

রামকৃষ্ণ মিশন এবং ভারত সেবাশ্রম সঙ্ঘের একাংশ সরাসরি রাজনীতি করছে, ক্ষোভ মমতার

আন্তর্জাতিক মিউজিয়াম দিবসে কলকাতা জাদুঘর জমজমাট সাধারণ মানুষের ভিড়