প্রথম পাতা খবর বিধানসভা নির্বাচনে ভোটযুদ্ধে ফিরতে চলেছেন মুকুল

বিধানসভা নির্বাচনে ভোটযুদ্ধে ফিরতে চলেছেন মুকুল

78 views
A+A-
Reset

ডেস্ক: দীর্ঘ ২০ বছরের ফের ভোটের লড়াইয়ে ময়দানে নামতে চলেছেন মুকুল। পশ্চিমবঙ্গের নির্বাচনে অংশ হিসাবে প্রথমে দিলীপবাবু ও মুকুলবাবুকে ভোটে না লড়ানোর সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি। প্রার্থী তালিকা ঘোষণার পর জেলায় জেলায় বিক্ষোভ দেখাতে শুরু করে দলীয় কর্মীরা। এবার তাদের বার্তা দিতে ২ মহারথীকে ভোটের ময়দানে নামানোর আলোচনা শুরু হয়। জানা যায়, বীরভূমের দুবরাজপুর কেন্দ্র থেকে ভোটে লড়বেন দিলীপবাবু। আর কৃষ্ণনগর দক্ষিণ থেকে ভোটে লড়বেন মুকুলবাবু। 


তৃণমূল থেকে এসে রাতারাতি বিজেপির অত্যন্ত গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন মুকুল। রাজনৈতিক মহলের একাংশের মতে মুকুল রায়কে ভোটে লড়ানো বিজেপি শীর্ষনেতৃত্বের সুচতুর রণকৌশলের অংশ।

mukul_roy bjp vote
২০০১ সালে জগদ্দল থেকে বিধানসভা ভোটে লড়েছিলেন মুকুল রায়। হেরেছিলেন তিনি। তার পর থেকেই তাঁর ধূমকেতুসম উত্থান রাজ্য রাজনীতির আকাশে। বিধানসভা – লোকসভা পেরিয়ে সরাসরি রাজ্যসভার সাংসদ হন মুকুল। কৃষ্ণনগর উত্তরে ২০১৬ সালে তৃণমূল জিতেছিল ১৯ হাজারের বেশি ভোটে। যদিও লোকসভা ভোটে এই আসনে অনেকটা ব্যবধানে এগিয়েছিল বিজেপি। মুকুল রায় এই অঞ্চলটিকে চেনেনও হাতের তালুর মতো। এবার ফের তাঁকে জনতার মাঝে প্রমাণ করতে হবে জনপ্রিয়তা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.