বঙ্গে ফের একবার কৈলাসে-মালব্যতেই আস্থা রাখছেন শীর্ষ বিজেপি নেতৃত্ব

ডেস্ক: বঙ্গে ফের একবার কৈলাসেই আস্থা রাখছেন শীর্ষ বিজেপি নেতৃত্ব।  পদ্মশিবির সূত্রে খবর, পশ্চিমবঙ্গ বিজেপির পর্যবেক্ষকের দায়িত্ব আবারও ফিরে পাচ্ছেন কৈলাস বিজয়বর্গীয়। বিধানসভা নির্বাচনের পর তাঁকে সরিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু কৈলাসের কাঁধে পুরো দায়িত্ব না দিয়ে তাঁর সহকারি করা হয়েছে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে। পাশাপাশি অরবিন্দ মেননও সহকারি পর্যবেক্ষকের গুরুদায়িত্ব পেয়েছেন বলে খবর বিজেপি সূত্রে।


বৃহস্পতিবার নতুন করে বিজেপির (BJP) জাতীয় কর্মসমিতি গঠন করা হয়েছে। সেই কর্মসমিতির তালিকায় প্রথম নামটি সন্দেহাতীতভাবে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তবে, ৮০ জনের তালিকায় পশ্চিমবঙ্গ থেকেও রয়েছে একাধিক নাম। রয়েছে মিঠুন চক্রবর্তীর , কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, এ রাজ্যের নেতা অনুপম হাজরা, অমিত মালব্যদের নাম। তাৎপর্যপূর্ণভাবে এই তালিকায় বিশেষ আমন্ত্রিত হিসেবে নাম রয়েছে বিধানসভা ভোটের পর থেকেই BJP-তে বেসুরো বলে পরিচিত রাজীব বন্দ্যোপাধ্যায়েরও। আমন্ত্রিত হিসেবে নাম রয়েছে বালুরঘাটের বিধায়ক অশোক লাহিড়িরও।

আরও পড়ুন: ‘আবেগতাড়িত’ হয়ে বিজেপিতে যোগ দিয়েছিলাম, আবারও ‘মমতাদি গ্রহণ করেছেন, তৃণমূলে যৌগ দিয়ে বললেন সব্যসাচী


ভোটের কয়েক বছর দুয়েক আগে থেকেই বঙ্গে যথেষ্ট সক্রিয় ছিলেন কৈলাস। নির্বাচনের মাসকয়েক বাকি থাকতে আবার সোশ্যাল মিডিয়ায় প্রচারের দায়িত্বভার কাঁধে তুলে দেওয়া হয় অমিত মালব্য। কিন্তু কোনও কিছুতেই কাজ হয়নি। ৭৭ টি আসন পেয়ে থমকে যাওয়া বিজেপির শক্তি ভোটের পর থেকে কেবল ক্ষয়ই হয়েছে। দলের অন্দরেই একাংশ আবার খারাপ ফলের জন্য এই কৈলাস, মেননদের দায়ী করেছেন। কিন্তু তারপরই কেন্দ্রীয় নেতারা সেই নেতাদের উপরই আস্থা দেখিয়েছেন। সঙ্গে খালি যুক্ত হয়েছে অমিত মালব্যর নাম।

Related posts

চাকরি বাতিলের রায়ে সায়, তবে মন্ত্রীসভার বিরুদ্ধে তদন্তে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন